বিএনপির কোন নেতা কর্ম বেস্ট বিশৃঙ্খলা করলে আইনের হাতে দেওয়া হবে

সুলতান মাহমুদ, জয়পুরহাট জেলা প্রতিনিধি।।

বিএনপির কোন নেতাকর্মী বিশৃঙ্খলা করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থাসহ প্রয়োজনে তাকে আইনের হাতে তুলে দেওয়া ।

বৃহস্পতিবার দুপুরে শেখ হাসিনার ও তার দোসরদের বিচারের দাবিতে জয়পুরহাটের কালাই বাসস্ট্যান্ডে আয়োজিত বিএনপির অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, পরাজিত শক্তিরা এখনো ষড়যন্ত্র করছে দেশকে অস্থিতিশীল করার জন্য। কিন্তু আমরা তা হতে দিবনা। এই দেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ খ্রিস্টান আমরা সবাই ভাই ভাই। তাই সংখ্যালঘুদের রক্ষা করা আমাদের সবার দায়িত্ব। আপনারা সবাই এ বিষয়ে সজাগ থাকবেন।

কালাই উপজেলা বিএনপির আহ্বায়ক ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মওদুদ আলমের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন, পৌর বিএনপির আহবায়ক সোহেল তালুকদার, যুগ্ম আহ্বায়ক আব্দুল আলিম সরকার, কালাই থানা বিএনপির অন্যতম সদস্য ও পুনট ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান এলান, সাবেক পৌর বিএনপির সাধারণ সম্পাদক দীন মোহাম্মদ লিটন, জেলা যুবদলের সদস্য রাসেল তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তোতা, কৃষক দল নেতা জি এম বাবলু, পুনট ইউনিয়ন বিএনপির আহবায়ক আনিসুর রহমান, জিন্দারপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক ইয়াকুব আলী, যুগ্ন আহবায়ক রতন চৌধুরী, আহম্মেদাবাদ ইউনিয়ন বিএনপির আহবায়ক তাজ উদ্দিন আহমেদ, যুগ্ন আহবায়ক বজলুর রহমান, উদয়পুর ইউনিয়ন বিএনপির আহবায়ক ইউনুস আলী, যুগ্ম আহবায়ক প্রভাষক আব্দুল আলিম, মাত্রাই ইউনিয়ন বিএনপির আহবায়ক জাহিদুল ইসলামসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

আরো দেখুনঃ