ঘোড়াঘাটে পাথর বোঝাই ট্রাকে খড়ি বোঝাই ট্রাকের ধাক্কায় নিহত ১

অনলাইন ডেস্ক।।

দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই ট্রাকে পিছন থেকে ১টি খড়ি বোঝাই ট্রাকের ধাক্কায় খড়ি বোঝাই ট্রাকের হেলপার সৌরভ পাহান (২৩) ঘটনাস্থলে নিহত ও চালক হাফিজুর ইসলাম (৪৮) গুরুতর আহত হয়েছে।

নিহত হেলপারের বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার সুলতানপুর গ্রামে। সে শরিপদ পাহানের ছেলে। অপর আহত চালক নওগাঁ সদর উপজেলার রজতপুর গ্রামের মৃত আব্দুল গাজীর ছেলে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোর ৫ টায় উপজেলার হরিপাড়া হাটের গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে। সংবাদ পেয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহত হেলপার ও আহত চালককে উদ্ধার করে ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করান।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানিয়েছে, নিহতের লাশ অজ্ঞাতনামা হিসেবে হাসপাতালের বারান্দায় রাখা রয়েছে। অপর আহত চালককে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদের সাথে কথা হলে তিনি দুর্ঘটনার কথা স্বীকার করেন এবং নিহত হেলপারের পরিচয় নিশ্চিত হওয়ার কথা জানান। এ ব্যাপারে থানায় সড়ক আইনে একটি মামলা দায়ের হবে বলে জানিয়েছেন।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ