নড়াইলের নবাগত পুলিশ সুপার কাজী এহসানুল কবীরের যোগদান

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের নবাগত পুলিশ সুপার কাজী এহসানুল কবীর যোগদান করেছেন। সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে তিনি নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে যোগদান করেন। যোগদানের পর নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন অন্যান্য পুলিশ কর্মকর্তা। এসময় পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার দেয়া হয়। পরে তিনি বিভিন্ন থানার ওসি ও অন্যান পুলিশ কর্মকর্তাদের সাথে মত বিনিময় করেন। এসময় তিনি জেলার আইন শৃংখলা পরিস্থিতি সহ সার্বিক বিষয়ে খোজখবর নেন।

নবাগত পুলিশ সুপার কাজী এহসানুল কবীর পাবনা জেলার সদর থানার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি ২৭তম বিসিএস এ পুলিশ ক্যাডারে উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। চাকুরী জীবনে তিনি সহকারী পুলিশ সুপার হিসেবে পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা, ময়মনসিংহ সদর, ময়নসিংহ জেলা ৬এপিবিএন ও বরিশালে দায়িত্ব পালন করেছেন।

এছাড়া সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সার্কেল, নোয়াখালী জেলার বেগমগঞ্জ সার্কেল, ডিএমপি ঢাকায় পিওএম উত্তর বিভাগে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে বিএএনএফপিইউ ২, দারফুর, সুদান মিশন সম্পন্ন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদা, রাজশাহী; পুলিশ হেডকোয়ার্টার্সে ফিন্যান্স এন্ড ডেভেলপমেন্ট উইং এ দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ পুলিশ সুপার হিসেবে পিবিআই, বগুড়া জেলায় কর্মরত ছিলেন।
তিনি বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা থেকে নগর ও অঞ্চল পরিকল্পনা বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ব্যক্তিগত জীবনে তিনি স্ত্রী ও দুই ছেলে সন্তানের জনক। #

আরো দেখুনঃ