কালিয়ায় সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের কালিয়ায় উপজেলার নড়াগাতীতে অবৈধ স্থাপনা উচ্ছেদকালে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে নড়াগাতী থানায় মামলাটি করেছেন ভূক্তভোগী সাংবাদিক জিহাদুল ইসলাম। মামলায় ১৮ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ২০/৩০জনকে আসামী করা হয়েছে।

এজাহার ও মামলার বাদীসুত্রে জানাগেছে, গত ৯ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫ টার দিকে কালিয়া উপজেলার বল্লাহাটি গ্রামে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালন করেন কালিয়া উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন। উচ্ছেদ অভিযানের সংবাদ স ংগ্রহকালে দৈনিক সকালের সময়ের জিহাদুল ইসলাম, দৈনিক খবরের শেখ ফসিয়ার রহমানের ওপর হামলা চালান বল্লাহাটি ও আশেপাশের এলাকার আজম মোল্যা, মুজিবুর রহমান, আজিবর মোল্যা, হাসান কাজী ও রাজিব হাওলাদারসহ অন্তত ৪০/৫০ জন স্থানীয়রা। হামলায় গুরুতর আহত হন সাংবাদিক জিহাদুল ইসলাম ও ফসিয়ার রহমান। আহত জিহাদুল ও ফসিয়ারকে অন্যান্য সাংবাদিকরা উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা দেয়া হয়।

মামলার বিষয়টি নিশ্চিত করে নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘ঘটনার পরপরই আসামিরা এলাকা থেকে পালিয়েছে। তাঁদের গ্রেফতারে পুলিশ আন্তরিকতার সাথে চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

আরো দেখুনঃ