নার্সদের নিয়ে কটুক্তির প্রতিবাদে নড়াইলে নার্স- শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি।।

নার্সদের নিয়ে জঘন্য কটুক্তি করায় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহা পরিচালক মাকসুরা নূরের পদত্যাদের দাবিতে নড়াইলে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। একই সাথে নার্সিং এর মহাপরিচালক সহ সকল পদে নার্সদের পদায়নের দাবি জানানো হয়েছে।

বৃহস্পতিবার (১২সেপ্টেম্বর) সকাল ১০টায় নড়াইল নার্সিং কলেজ চত্বরে নার্সিং কলেজের সকল শিক্ষক, ছাত্রছাত্রী ও নড়াইল সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্সরা যৌথভাবে এ কর্মসূচি পালন করে।

ঘন্টাব্যাপী কর্মসূচি পালনকালে আন্দোলনকারীরা বিক্ষোভ প্রদর্শনকালে তাদের দাবি-দাওয়া মেনে নেয়ার আহবান জানিয়ে বক্তব্য দেন নড়াইল নার্সিং কলেজের অধ্যক্ষ আফরোজা খাতুন,ইন্সট্রাক্টর শামীমা আক্তার, নড়াইল সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মজিদা খাতুন,বিউটি পারভীন, শাহীনুর খাতুন, হেনা পারভীন, সুমি আক্তার, সুপ্রিয়া মন্ডল, শিখা বিশ্বাস, ইলা রানী মজুমদার সহ অনেকে।

বক্তারা বলেন, বাংলাদেশের হাসপাতাপালগুলিতে কর্মরত নার্সরা সবাই উচ্চ শিক্ষায় শিক্ষিত। দিন-রাত পরিশ্রম করে তারা রোগীদের সেবা দিয়ে আসছে। অথচ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহা পরিচালক মাকসুরা নূর নার্সদের সম্পর্কে জঘন্য কটুক্তি করেছে। আজকের এই সমাবেশ থেকে অবিলম্বে তার পদত্যাগ দাবি জানাচ্ছি । পাশাপাশি নার্সিং এর মহাপরিচালক সহ সকল পদে নার্সদের পদায়নের দাবি জানাচ্ছি। দ্রæত ্ধসঢ়;দাবি মেনে নেয়া না হলে আগামী ১৪ সেপ্টেম্বর কেন্দ্র ঘোষিত মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। এছাড়াও আগামীতে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

আরো দেখুনঃ