কুমিল্লা রেজভীয়া দরবার জেলা ও মহানগর উদ্যোগে জশনে জুলুস পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সাঃ) উদযাপন।

নিজস্ব প্রতিবেদক।।

পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সাঃ) ও জশনে জুলুস রেজভীয়া দরবার শরিফের উদয্যোগে গদ্দিনিশি সিরাজুল আমিন রেজভীর নেতৃত্বে। রেজভীয়া দরবার কুমিল্লা জেলা ও মহানগর জশনে জুলস ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কমিটির উদ্যোগে এক বিশাল জশনে জুলুস পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সাঃ) অনুষ্ঠিত হয়েছে।

কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাঁ ময়দান থেকে র‍্যালীটি বের হয়ে কুমিল্লা প্রেস ক্লাব, জেলাখানার সামনে দিয়ে পুলিশ লাইন হয়ে ঝাউতলা, কান্দিরপার নিউমার্কেট, জিলা স্কুল রোড হয়ে ঈদগাঁ এসে মুনাজাতের মাধ্যমে সমাপ্তি করা হয়।

এতে উপস্থিত ছিলেন সভাপতি খলিলুর রহমান রেজভী, কাজী ইমরান রেজভী, আসলাম মিয়া রেজভী, সাধারন ঈদে মিলাদুন্নবী সাঃ ও জসনে জুলুছ রেজভীয়া দরবার শরিফের উদয্যোগে গদ্দিনিশি সিরাজুল আমিন রেজভীর নেএীত্বে। রেজভীয়া দরবার কুমিল্লা জেলা ও মহানগর ঈদে মিলাদুনবী উদযাপন কমিটির উদ্যোগে এক বিশাল জুলুস অনুষ্ঠিত হয়েছে কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাঁ ময়দান থেকে রেলী বের হয়ে প্রেস ক্লাব, জেলাখানার সামনে দিয়ে পুলিশ লাইন হয়ে ঝাউতলা, কান্দিরপার নিউমার্কেট, জিলা স্কুল রোড হয়ে ঈদগাঁ এসে মুনাজাতের মাধ্যমে সমাপ্তি করা হয়। এতে উপস্থিত ছিলেন সভাপতি খলিলুর রহমান রেজভী, কাজী ইমরান রেজভী আসলাম মিয়া রেজভী, সাধারন সম্পাদক রহিম রেজভী, খায়ের রেজভী, বাদল রেজভী, নুরুল ইসলাম রেজভী, জনি রেজভী, নোয়াব রেজভী, জালাল রেজভী, বাপ্পু রেজভী, মেহেদী রেজভী, নাজমুল রেজভী, বুরহান রেজভী, মোমেন রেজভী।

প্রচার প্রকাশনায় ও সারবিক ত্তাবদায়নে খাদেম মোস্তফা রেজভী ও মিজান রেজভী। রেজভীয়া দোস্ত সংগঠন। নুরুল ইসলাম রেজভী, জনি রেজভী, নোয়াব রেজভী, জালাল রেজভী, বাপ্পু রেজভী, মেহেদী রেজভী, নাজমুল রেজভী, বুরহান রেজভী, মোমেন রেজভী।

প্রচার প্রকাশনায় ও সারবিক তত্তাবদায়নে খাদেম মোস্তফা রেজভী ও মিজান রেজভী ও রেজভীয়া দোস্ত সংগঠন।

আরো দেখুনঃ