পঞ্চগড়ে ঘর থেকে নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার!

পঞ্চগড় প্রতিনিধি।।

পঞ্চগড়ের বোদা উপজেলার পৌর এলাকায় নিজ শয়ন ঘর থেকে ফাইরুজ আনিকা ওয়াশিমা প্রিনন (৩৩) নামের এক নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করছে পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের প্রামানিক পাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

চিকিৎসক ফাইরুজ আনিকা ওয়াশিমা প্রিনন সাবেক বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আজিজের মেয়ে। ঘটনার পর তেকে পুরো এলাকা জুড়ে চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে। তবে প্রাথমিক সুরতহাল শেষে পুলিশের ধারণা ওই নারী চিকিৎসক আত্বহত্যা করেছে।

জানা গেছে, জেলার বোদা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে দায়িত্বে থাকলেও প্রেসনে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। এদিকে মঙ্গলবার সকালে নিজবাড়ির শয়ন ঘরে সবার অজান্তে গলায় ফ্যানের সাথে ওরনা দিয়ে ফাঁস দেন আনিকা। তবে বেলা বাড়ার পরেও আনিকা ঘর থেকে বাহির না হওয়ায়, পরিবারের সদস্যরা তাকে ডাকতে গেলে দরজা বন্ধ পায়। পরে ঘরের দরজা ভেঙ্গে তাকে গলায় ওরনা পেচানো কিছু অংশ সহ মেঝেতে পড়ে থাকাতে দেখে। দ্রুত তাকে সেখান থেকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক নিশ্চিত করেন। তিনি বলেন, খবর পেয়ে আমরা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মরদেহের প্রাথমিক সুরতাহাল করা হয়েছে। তবে ঘটনার পর পরেই আমাদের পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে ফ্যানের সাথে ওরনার ছিড়ে যাওয়া কিছু অংশ পেয়েছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় থানায় একটি অপ-মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

আরো দেখুনঃ