নাঙ্গলকোটে ট্রাক চাপায় প্রবাসী নিহত ড্রাইভার পলাতক

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি ।।

কুমিল্লার নাঙ্গলকোটের বাঙ্গড্ডা মধ্যম বাজারে একটি বালুবাহী ড্রাম ট্রাকের (ফেনী-১১-০৯৪৬) চাপায় মোটরসাইকেল আরোহী বাহরাইন প্রবাসী আলমগীর হোসেন (৩২) নিহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের দক্ষিণ নুরপুর গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে। তার আনিছা (৫) নামে এক কন্যা সন্তান রয়েছে। এলাকাবাসী ঘাতক ট্রাক আটক করলেও ড্রাইভার পলাতক রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। তার মৃত্যুতে পরিবারে শোকের মাতম বইছে।

জানা যায়, ওইদিন বাহরাইন প্রবাসী আলমগীর হোসেন মোটরসাইকেলে করে স্থানীয় বাঙ্গড্ডা বাজার বটতলা থেকে দাঁতের ডাক্তার দেখিয়ে গ্রামের বাড়ি নুরপুর যাচ্ছিলেন। এসময় আলমগীর বাঙ্গড্ডা মধ্যম বাজার পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুবাহী ড্রাম ট্রাককে ওভারটেকিং করতে গিয়ে ব্রেক করায় মোটরসাইকেল থেকে সে পড়ে গিয়ে ড্রাম ট্রাকের নিচে চলে যায়। এতে ট্রাকের চাপায় আলমগীর ঘটনাস্থলে মারা যায়।
এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে ফজলুল হক বলেন, পুলিশ ঘটনাস্থলে অবস্থান করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করছে। এলাকাবাসী ড্রাম ট্রাকটি আটক করেছে। পরে পরবর্তী কার্যক্রম গ্রহণ করা হবে।

আরো দেখুনঃ