কুমিল্লায় যৌথ বাহিনীর অভিযানে বিপুল পরিমান অস্ত্র সহ যুবলীগ নেতা গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি ।।

কুমিল্লার চৌদ্দগ্রামে যৌথ বাহিনী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ জালাল উদ্দিন প্রকাশ সজিব (৪১) নামে এক যুবককে গ্রেফতার করেছে। তিনি উপজেলার কনকাপৈত ইউনিয়নের হিংগুলা মুন্সি বাড়ির আবদুল হাইয়ের ছেলে।

তথ্যটি শুক্রবার বিকালে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.টি.এম. আক্তার উজ জামান। গ্রেফতারকৃত সজিব যুবলীগের রাজনীতির সাথে জড়িত।

চৌদ্দগ্রাম সেনাবাহিনীর ক্যাম্প সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে সেনাবাহিনীর চৌদ্দগ্রাম ক্যাম্পের কমান্ডার মেজর মাহিনের নেতৃত্বে যৌথবাহিনীর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জালাল উদ্দিন প্রকাশ সজিবের বাড়িতে অভিযান চালায়।

এ সময়ে যৌথ বাহিনী তাকে আটক করলে স্বীকারউক্তি মোতাবেক সজিবের গোয়াল ঘর থেকে একটি দেশীয় তৈরী পাইপগান, দুটি দেশীয় তৈরী এক নলা বন্দুক, শর্টগানের কার্তুজ ২টি, রাবার কার্তুজ একটি, একটি বড় কাটার, ৫টি দেশীয় দা, দামা, ছুরি, একটি পিস্তলের ম্যাগাজিন, এয়ারগানের ১৩৬টি কার্তুজ, ৩০টি ফয়েল পেপার ও ৭ ৫০ গ্রাম বিভিন্ন বিস্ফোরক দ্রব্য উদ্ধার করে। তাকে চৌদ্দগ্রাম থানায় সোর্পদ করেছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.টি.এম. আক্তার উজ জামান বলেন, বিপুল পরিমাণের অস্ত্রসহ যৌথবাহিনী জালাল উদ্দিন প্রকাশ সজিব নামে এক যুবককে গ্রেফতার করে থানায় সোর্পদ করেছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো দেখুনঃ