ত্রিশালে পুজা মন্ডপ পরিদর্শন ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন ডাঃ লিটন

ফয়জুর রহমান ফরহাদ ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি।।

ময়মনসিংহের ত্রিশালে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শ্রী শ্রী কেন্দ্রীয় কালী মন্দির প্রাঙ্গনে পুজা মন্ডপ পরিদর্শন ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করেন, ত্রিশাল মেডিকেল সেন্টারের প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডাঃ মাহবুবুর রহমান লিটন।

(১০ অক্টোবর) বৃহস্পতিবার সকালে শ্রী শ্রী কেন্দ্রীয় কালী মন্দির প্রাঙ্গনে বিনামূল্যে স্বাস্থ্য-সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়।
এসময় উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক এনামুল হক ভূঁইয়া, পৌর বিএনপির সভাপতি আলেক চাঁন দেওয়ান,সিনিয়র যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান শামীম, যুগ্ম আহ্বায়ক আনিসুজ্জামান মৃধা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন মিলন,
যুগ্ম আহ্বায়ক আব্দুল আওয়াল ফরাজী,যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিন প্রমুখ।

তিনি মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় ও সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন। আর পূজা পালনে যেন কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য প্রশাসনসহ সকলকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি। এ সময় প্রতিটি পূজা মন্ডপে উনার নিজস্ব তহবিল থেকে আর্থিক সহযোগিতাও করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দাস, কেন্দ্রীয় কালী মন্দিরের সভাপতি নিতায় রায়, বীর মুক্তিযোদ্ধা সাধারণ সম্পাদক প্রণব আচার্য সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ