বাগমারায় গৃহবধূকে শ্রীলতাহানির অভিযোগ

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি।।

বাগমারায় এক গৃহবধূকে শ্রীলতাহানি করে নগদ টাকা ও কানের দুল ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় ওই গৃহবধূ বাদি হয়ে শুক্রবার সন্ধ্যায় ১১ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, দ্বীপপুর ইউনিয়নের দ্বীপপুর গ্রামের আলতাব হোসেনের বাড়িতে শুক্রবার বিকেলে একই গ্রামের জাহিদুল ইসলাম বাচ্চু, আবুল কালাম ও শাহীন
হোসেনের নেতৃত্বে ১০-১১ জন ব্যাক্তি পূর্ব শত্রæতার জেরে ধারালো অস্ত্রশস্ত্র ও লাঠিশোটা নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলাকারিরা আলতাব হোসেনের বাড়ির দরজা-জানালা ভাংচুর করে।

এ সময় বাঁধা দিতে গেলে হামলাকারিরা তার স্ত্রী ও শাশুড়িকে মারপিট করে জখম করে। এছাড়া হামলাকারিরা আলতাব হোসেনের স্ত্রীর ম্যাক্সি ধরে টানাহেঁচড়া করে শ্রীলতাহানি করে এবং তার কানে থাকা ৩০ হাজার টাকা মূল্যের স্বর্ণের দুল ও ঘরে ঢুকে নগদ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর তাদের বাড়ির মধ্যে অবরুদ্ধ করে রাখা হয়। এ সময় জীবনের নিরাপত্তার জন্য ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশের সহযোগীতা চাওয়া হলেও এক ঘন্টাপর পুলিশ এসে তাদের রক্ষা করেন।

এ বিষয়ে থানার ওসি তৈহিদুল ইসলাম বলেন, ঘটনার পর থেকেই এলাকায় পুলিশী টহল জোরদার করা হয়েছে। এ ঘটনায় ওই গৃহবধূ নিজেই বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি আমলে নিয়ে আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

একে/অননিউজ24

আরো দেখুনঃ