শেরপুরের সাংবাদিকের ছেলের লাশ জামালপুরে উদ্ধার

187
জামালপুর সদরের নান্দিনা থেকে এহসান ইবনে রেজা ফাগুন (২০) নামে এক সাংবাদিকের ছেলের লাশ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নান্দিনা-নুরুন্দি এলাকার মধ্যপাড়া থেকে ওই ছেলের লাশ উদ্ধার করা হয়। নিহত এহসান এনটিভির শেরপুর প্রতিনিধি কাকন রেজার ছেলে। সে তিতুমীর কলেজে টুরিজম এন্ড হোটেল ম্যানেজমেন্টের ১ম বর্ষের ছাত্র ছিল।
জামালপুর রেলওয়ে থানার (ওসি) তাপস চন্দ্র পন্ডিত বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার রাতে উপজেলার নান্দিনা-নুরুন্দির মধ্যপাড়া এলাকায় রেললাইনের পাশে মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখানে মৃতদেহের পরিচয় না পাওয়ায় ময়নাতদন্ত শেষে আজ বুধবার দাফনের জন্য আঞ্জুমান মফিদুলের কাছে হস্তান্তর করা হয়। পরে দুপুর ৩টার দিকে এনটিভির শেরপুর প্রতিনিধি কাকন রেজা নিখোঁজ ছেলের খোঁজ করতে রেলওয়ে থানা পুলিশের সাথে যোগাযোগ করেন। এ সময় ছবি দেখে ছেলের লাশ সনাক্ত করেন তিনি। পরে অজ্ঞাত পরিচয়ে ফাগুনের লাশ দাফন স্থগিত করে দেওয়া হয়।
জানা যায়, মঙ্গলবার রাত ৯টা থেকে ১১টার মধ্যে এহসান ইবনে রেজা ফাগুনের মৃত্যু হয়ে থাকতে পারে এবং ওই সময়ে ঢাকা থেকে একাধিক ট্রেন জামালপুরের দিকে আসে বলে জানিয়েছে রেলওয়ে থানা পুলিশ। নিহতের বাবা কাকন রেজা জানান, এহসান ইবনে রেজা ফাগুন মঙ্গলবার ঢাকা থেকে শেরপুর আসছিলো। ময়মনসিংহ আসার পূর্বেও তার সাথে ছেলের কথা হয়েছে। কিন্তু রাতে ফিরে না আসায় ছেলের খোঁজ করছিলেন তিনি
আরো পড়ুনঃ