বৃহস্পতিবার, নভেম্বর ২১ .
  • ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

দুর্যোগ মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা বদ্ধ পরিকর -মন্ত্রী মোঃ তাজুল ইসলাম

Google+ Pinterest LinkedIn Tumblr +

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, দুর্যোগ মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সর্বাত্মক প্রস্তুতি নেয়া ছিলো। এ পর্যন্ত সামান্য যে ক্ষয়ক্ষতি হয়েছে, তার জন্য মন্ত্রণালয়ের অধীনস্থ সকল কর্মকর্তা-কর্মচারীরা স্বশরীরে বিভিন্ন এলাকায় কাজ করছে। দুর্যোগপূর্ণ এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহ সহ সকল সহযোগিতা অব্যাহত রয়েছে। ক্ষতিগ্রস্থরা স্বাভাবিক অবস্থায় ফিরে আসা পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও আওয়ামী লীগের নেতাকর্মীদেরও স্ব-স্ব এলাকায় দুর্যোগ মোকাবেলায় এবং ক্ষতিগ্রস্থদের পাশে থাকার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

রোববার দুপুরে কুমিল্লার লাকসামে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় মন্ত্রী এসব কথা বলেন। এসময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। জনগণের সাথে সদ্ব্যবহার করতে হবে। জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে যে কোনো সমস্যার উৎপত্তিস্থলেই নিষ্পত্তি করতে হবে। সন্ত্রাস-জঙ্গিবাদের অঙ্কুরে বিনাশ ঘটাতে হবে।’

লাকসাম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনায়েত উল্লাহর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট আবু তাহের, অহিদ উল্লাহ মজুমদার, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, জেলা পরিষদ সদস্য এডভোকেট তানজিনা, উপজেলা আওয়ামী লীগের সদস্য আক্তার হোসেন মিলন, মহিলা বিষয়ক সম্পাদক মনোয়ারা সুলতানা মুন্নি, সাবেক ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন, ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ, রুহুল আমিন, নিজাম উদ্দিন শামীম, আজগরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ মজুমদার, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, উত্তরদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগের বিভিন্নস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share.

Leave A Reply