কুমিল্লায় হাসপাতাল মালিকের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা; সর্বত্র নিন্দার জড়

শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা।।

133
কুমিল্লার নাঙ্গলকোটের পাটোয়ারী জেনারেল হাসপাতালের মালিক সাইফুল ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলায় আসামী করায় উপজেলার সর্বত্র নিন্দার জড় বইছে।
স্থানীয়রা বলেছেন, সাইফুল ইসলাম পাটোয়ারী নাঙ্গলকোট পাটোয়ারী জেনারেল হাসপাতালের মালিক ও উপজেলা প্রাইভেট ক্লিনিক এসোসিয়েশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছে। কমিটি নির্বাচনের সময় নাঙ্গলকোট জেনারেল হাসপাতালের 
মালিক কামরুল হাসান স্বপনও একই পদে নির্বাচন করে সাইফুল ইসলামের নিকট পরাজিত হয়। তাছাড়া তাদের মধ্যে ব্যবসায়ী দ্বন্ধ ও রয়েছে বলে জানা যায়। তখন থেকে সাইফুলকে ঘায়েল করার জন্য স্বপন বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ফন্দি আঁটে।
গত শনিবার বিকালে স্বপনের মালিকাধীন নাঙ্গলকোট জেনারেল হাসপাতালের প্রাইভেট প্র্যাকট্রিস করা ডাক্তার জহির উদ্দিন বাবর স্থানীয় একটি মসজিদ থেকে আসরের নামাজ আদায় করে বের হলে কয়েকজন অজ্ঞাত দুর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে আহত করে। এ ঘটনায় জেনারেল হাসপাতালের মালিক স্বপনের সহযোগীতায়  ডা. জহির উদ্দিন বাবর বাদী হয়ে নাঙ্গলকোট থানায় একটি মামলা দায়ের করে।
ওই মামলায় স্বপন তার পুরনো দিনের শত্রুতা উঠাতে পাটোয়ারী জেনারেল হাসপাতালের মালিক সাইফুল ইসলাম পাটোয়ারীকেও আসামী করা হয়।  সোমবার (১৩ জানুয়ারি)   সাইফুল কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তার জামিন মঞ্জুর করে। তার পক্ষে মামলা পরিচালনা করেন, অ্যাডভোকেট জাহরুল ইসলাম।
মামলার বিষয়ে ডাক্তার জহির উদ্দিনের মুঠো ফোনে জানতে চাইলে তিনি ফোনে কোন ধরনের বক্তব্য দিবেন না বলে জানিয়ে দেয়।নাঙ্গলকোট জেনারেল হাসপাতালের মালিক কামরুল হাসান বলেন, মামলা করার সাথে তিনি জড়িত নয়।
আরো পড়ুনঃ