শাবির কর্মকর্তা সমিতির নির্বাচনে আওয়ামীপন্থীদের ভরাডুবি

অনলাইন ডেক্স।।

99
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতির নির্বাচনে আওয়ামীপন্থী কর্মকর্তাদের ভরাডুবি হয়েছে। নির্বাচনে মোট ১১টি পদের মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিএনপি-জামায়াতপন্থী প্যানেল ৯টি ও আওয়ামীপন্থী প্যানেল ২টি পদে জয়লাভ করে।
নির্বাচনে সভাপতি পদে অর্থ ও হিসাব দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ মুর্শেদ আহমদ ও সাধারণ সম্পাদক পদে অর্থ ও হিসাব দপ্তরের সহকারী পরিচালক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে দশটায় শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার এ এফ এম সালাউদ্দিন।
বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পরিবহন প্রকৌশলী এমরান আহমদ চৌধুরী, কোষাধ্যক্ষ সহকারী রেজিস্ট্রার মো. নাজমুল হক, কার্যনির্বাহী সদস্য উপ-রেজিস্ট্রার আ ফ ম মিফতাহুল হক, উপ-রেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. জয়নাল ইসলাম চৌধুরী, অতিরিক্ত রেজিস্ট্রার সৈয়দ ছলিম মোহাম্মদ আব্দুল কাদির ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মুখলেছুর রহমান।
অন্যদিকে আওয়ামীপন্থী ‘মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ’ থেকে নির্বাচিত দুইজন হলেন সহ-সাধারণ সম্পাদক হিসাবরক্ষণ কর্মকর্তা মোহাম্মদ আবুল কালাম চৌধুরী ও কার্যনির্বাহী সদস্য পরীক্ষা নিয়ন্ত্রক মো. মুজিবুর রহমান।
এর আগে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ২৫৩ জন।
এ ছাড়া নির্বাচন কমিশনার ছিলেন বিশ্ববিদ্যালয়ের নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়ার মোহাম্মদ তানজীম শামস ও ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সিনিয়র টেকনিক্যাল অফিসার আবু সিনা হাসান মুসান্না জামী।
আরো পড়ুনঃ