কুমিল্লার বুড়িচং উপজেলায় আইসিটি শিক্ষকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

152
কুমিল্লার বুড়িচং উপজেলায় সদ্য যোগদানকৃত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব আবদুল মান্নান এর সাথে উপজেলা আইসিটি কমিটির সদস্যবৃন্দ, ইউআইটিআরসিই, বুড়িচং এর মাস্টার ট্রেইনারবৃন্দ ও উপজেলার অ্যাম্বাসেডরবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন।
উপজেলা আইসিটি কমিটির সভাপতি জনাব মো: কবির খান এর নেতৃত্বে অন্যান্য শিক্ষকগণ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মহোদয়কে শুভেচ্ছাস্মারক ক্রেস্ট দিয়ে বরণ করে নেন।
আলোচ্য সূচির মধ্যে সদস্যদের সাথে পরিচিত, এমএমসিতে প্রতি মাসের সেরা তিন শিক্ষা প্রতিষ্ঠানকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের পক্ষ থেকে সনদ প্রদান ও দূর্বল প্রতিষ্ঠানকে চিহ্নিত করে সেবাদানের মাধ্যমে মান উন্নয়নের ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়।

আইসিটির কমিটিভূক্ত সকল শিক্ষা প্রতিষ্ঠান আগামী এক মাসের মধ্যে স্ব-স্ব প্রতিষ্ঠানে ইনহাউজ প্রশিক্ষণ প্রদান পূর্বক মাধ্যমিক শিক্ষা অফিসে প্রমানসহ তথ্য প্রেরণের সিদ্ধান্ত গৃহীত হয়। এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন একাডেমিক সুপারভাইজার জনাব আরিফুল আজম, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জনাব মো: জামসেদ আলম, ভরাসার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মনিরুল ইসলাম ও পীরযাত্রাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আজহারুল ইসলাম।
অনুষ্ঠানে উপজেলা আইসিটি কমিটির প্রচার সম্পাদক জনাব মো: রেজাউল করিম খানকে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের পক্ষ থেকে বাতায়নের সেরা কন্টেন্ট নির্মাতা ও জেলা অ্যাম্বাসেডর নির্বাচিত হওয়ার জন্য সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় উপজেলা আইসিটি কমিটির সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পদকস অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ আবদুল মান্নান।
আরো পড়ুনঃ