২৯ তারিখে ২৯ টাকার বিরিয়ানি পেতে রেস্টুরেন্টে উপছে পড়া ভিড় !

এস.এম.মনির, কুমিল্লা ব্যুরো।।

34
প্রতি ৪ বছর পর পর প্রকৃতির মাঝে আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে লিপ ইয়ার।লিপ ইয়ারকে স্মরনীয় করে রাখতে কুমিল্লার ঐতিহ্যবাহী এল ক্লাসিকো রেস্টুরেন্ট ক্রেতার সন্তুষ্টি লাভে আয়োজন করে ভিন্ন মাত্রার।
এই দিনে এল ক্লাসিকো মাত্র ২৯ টাকায় সেন্ডুইস ও বিরানীর অফার দিয়ে ক্রেতাকে বাড়তি আনন্দ দিয়ে আরো স্মরনীয় করে রাখে। নির্ধারিত সময়ের মধ্যে ‘আনলিমিটেড’ অফার পেয়ে এল ক্লাসিকোতে দেখা মিলে উপছে পড়া ভিড়। মহানগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী থেকে শুরু করে তরুন-তরুনী, যুবক-যুবতীসহ অনেকে পরিবার নিয়ে আনন্দ উপভোগ করতে দেখা গেছে।
এছাড়া খাদ্যের গুনগত মান বজায় রেখে প্রতিষ্ঠানটি দীর্ঘদিন থেকে গ্রাহকদের সেবা দিয়ে আসছে । লিপ ইয়ারের দিনে অফার ছাড়াও নির্দিষ্ট টাকা দিয়ে অফুরন্ত পিৎজা, বার্গার, চিকেন ফ্রাই আর কোমল পানীয়ের ছিলো বিশাল সমাহার।
অফারের সময় হওয়ার সাথে সাথে রেস্টেুরেন্টে বসার জায়গা ফাঁকা পাওয়া যায়নি ।সেখানে বন্ধুদের নিয়ে তরুণদের উপস্থিতি ছিলো সবচেয়ে বেশি। তবে পরিবার নিয়েও রেস্টুরেন্টে এসেছেন অনেকে।
স্কুল ছাত্র আদনান জানান, এল ক্লাসিকো সব সময় ভালো মানের খাওয়ার পরিবেশন করে থাকে। আর আজকে লিপ ইয়ার উপলক্ষে অফার দিয়ে আমাদের আনন্দের মাত্রা আরো বাড়িয়ে দেয়ার কারনে কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ।
বন্ধুদের নিয়ে রেস্টুরেন্ট খেতে আসা নোকিয়া মোবাইল ফোনের টেরিটরি অফিসার ইউনুস বলেন, দীর্ঘ চার বছর পর লিপ ইয়ার আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে। এ আনন্দ বাড়িয়ে দিতে এল ক্লাসিকো ভিন্ন মাত্রার আয়োজন করে দিনটিকে সত্যিই স্মরনীয় করে দিল।
এ ব্যাপারে এল ক্লাসিকোর পরিচালক আল-আমিন বলেন, গ্রাহকের সন্তুষ্টি লাভে এল ক্লাসিকো সব সময় আন্তরিক। তাই লিপ ইয়ারকে ঘিরে গ্রাহকদের ভিন্ন মাত্রায় আনন্দ দিতে আমরা চেষ্টা করেছি। ভবিষ্যতেও এমন অফার দিয়ে গ্রাহক সেবা অব্যাহত রাখার চেষ্টা করবো।
আরো পড়ুনঃ