ভালো কাজ করে ভাইরাল হলেন এটিএসআই কুতুব

অনলাইন ডেস্ক।।

0
সিলেট নগরের প্রাণকেন্দ্র জিন্দাবাজার। ব্যস্ততম এই এলাকায় সিলেট সিটি করপোরেশনের সড়কে সংস্কার কাজ চলছে র্দীঘদিন ধরে। তাই জিন্দাবাজার মোড়ে ও আশপাশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ইটের টুকরো। গর্তও রয়েছে বেশ কয়েকটি। এর কারণে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে। এতে জনসাধারণের দুর্ভোগের শেষ নেই।
শনিবার বিকেলে সিলেট মহানগর পুলিশের এটিএসআই কতুব উদ্দিন এ অবস্থা দেখে ডিউটির ফাঁকে নিজেই ব্যালচা দিয়ে ইট সুরকি দিয়ে গর্তগুলো ভরাট করে স্বাভাবিকভাবে যানবাহন চলাচলের ব্যবস্থা করেন। পুলিশের পোশাক পরিহিত এই কর্মকর্তার এমন মহৎ কাজের দৃশ্য পথচারীরা স্থিরচিত্র ও ভিডিও করে ফেসবুকে ছড়িয়ে দেন। পরে তা ভাইরাল হয়। অনেকে পুলিশ কর্মকর্তা কুতুব উদ্দিনের এমন নিঃস্বার্থ সমাজসেবামূলক কাজ দেখে প্রশংসা করছেন।
গণমাধ্যমকর্মী ইয়াহ্ইয়া মারুফ নিজের ফেসবুকে ছবি ও ভিডিও আপ করে এর ক্যাপশনে লিখেছেন, ‘কতুব ভাই আমার এলাকার (সুনামগঞ্জ) বড়ভাই। যতটুকু জানি খুব ভালো মনের মানুষ। আজ সেই পরিচয়ও দিয়েছেন ।’
মাইদুর রাসেল নামের আরেকজন মন্তব্য করেন, ‘মুক্তিযোদ্ধার সন্তান কুতুবউদ্দিন ভাইয়ের এমন মহতি কাজ অব্যাহত থাকুক, ভালো লাগছে। ভালোবাসা আর শ্রদ্ধা।’
এ প্রসঙ্গে এটিএসআই কুতুব উদ্দিন বলেন, রাস্তায় গর্তের কারণে রিকশাগুলো উঠতে পারছিল না। এজন্য যানজট লেগে যাচ্ছিল। তাই কারো উপর ভরসা না করে আশপাশে পড়ে থাকা ইটের টুকরো ও মাটি সংগ্রহ করে একজনকে সঙ্গে নিয়ে নিজেই গর্ত ভরাট করেছি।
আরো পড়ুনঃ