মুম্বাইয়ের পরিচালকের নির্মাণে জুটি হলেন সিয়াম-মেহজাবীন

অনলাইন ডেক্স।।

1
ঢাকাই সিনেমার আলোচিত নায়ক সিয়াম আহমেদ। বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এসব ছবিতে তাকে দেখা যাবে পরীমনি, বিদ্যা সিনহা মিম, পূজা চেরীর বিপরীতে।
তার ভিড়ে ছোটপর্দার প্রিয়মুখ মেহজাবীন চৌধুরীর সঙ্গে জুটি বেঁধে হাজির হতে যাচ্ছেন তিনি। এ জুটিকে দেখা যাবে সু ব্র্যান্ড বাটার বিজ্ঞাপনে।
অনেক আগেই বাটার শুভেচ্ছাদূত হয়েছেন সিয়াম ও মেহজাবীন। এবার প্রথমবারের মত এই প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে অংশ নিলেন এই তারকা জুটি।
সম্প্রতি রাজধানীর বসুন্ধরা সিটিতে বিজ্ঞাপনটির শুটিং করেছেন সিয়াম ও মেহজাবীন। এটি নির্মাণ করেছেন মুম্বাইয়ের জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা প্রশান্ত মাদান। যিনি সর্বশেষ বলিউডের কৃতি সানান ও সুশান্ত সিংকে নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করে আলোচনায় এসেছেন।
মুম্বাই থেকে এই নির্মাতা প্রথমবারের মত বাংলাদেশে আসেন। একদিনের শুটিং শেষ করে অন্য শুটিংয়ে পেরু চলে যান। বিজ্ঞাপনচিত্রটির ডিওপি ছিলেন অস্ট্রেলিয়ার, মেকাপ মুম্বাইয়ের এবং এই বিজ্ঞাপনচিত্রের প্রমোশনে তোলা ছবির ফটোগ্রাফার এসেছেন প্রাগ থেকে।
বিজ্ঞাপনচিত্রটি নিয়ে সিয়াম আহমেদ বলেন, ‘আমি ও মেহজাবীন এই ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত রয়েছি। আগামী ১ বছর তাদের প্রমোশনাল সকল কাজে অংশ নেবো। এরমধ্যে এই ব্র্যান্ডের হয়ে প্রথমবার তাদের প্রোডাক্টের বিজ্ঞাপনে মডেল হয়েছি।
বিজ্ঞাপনের টিমটা ভালো ছিলো। ভালো লেগেছে কাজটি।’
এর আগে গেল বছরের মাঝামঝি সময়ে সিয়াম ও মেহজাবীন জুটি বেঁধে বাংলালিংকের একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছিলেন। সেটি বেশ সাড়াও ফেলে। এটি ছাড়াও এই জুটিকে দেখা গেছে কিছু নাটকে।
এদিকে মুক্তির অপেক্ষায় আছে তার ‘বিশ্বসুন্দরী’, ‘শান’ ও ‘ইত্তেফাক’ সিনেমা দুটি।
এছাড়া ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শেষ করেছেন সিয়াম। আগামী ১৪ তারিখ থেকে অংশ নেবেন নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায়।
অন্যদিকে মেহাজবীন এখন ব্যস্ত রয়েছেন আসন্ন রোজা ঈদের জন্য টিভি নাটক নিয়ে।
আরো পড়ুনঃ