ভেড়ামারায় সমবায় অফিসার এনামুল হকের কান্ড!

জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া প্রতিনিধি।।

49
কুষ্টিয়ার ভেড়ামারা সমবায় অফিসার এনামুল হকের একি কান্ড ? সরকারী কর্মকর্তাদের দেখার কেউ নাই। সরকারী নির্দেশ কে বৃদ্ধাঙ্গলি দেখিয়ে (করোনা ভাইরাস) ভেড়ামারা উপজেলা সমবায় অফিসার এনামুল হক নিজের ক্ষমতা অপব্যবহার করে বুধবার উপজেলা অডিটোরিয়ামে দিনব্যাপী সমবায় প্রশিক্ষণ কোর্স পরিচালনা করেন। নারী ও পুরুষসহ প্রায় ২শত জন এই কোর্সে অংশগ্রহন করেন।
অভিযোগে জানা গেছে, করোনা ভাইরাস নিয়ে যখন দেশসহ বিশ্ব আতস্কিত সেটাকে বৃদ্ধাঙ্গলি দেখিয়েছেন ভেড়ামারা সমবায় অফিসার এনামুল হক। সরকারী নির্দেশ কে বৃদ্ধাঙ্গলি দেখিয়ে (করোনা ভাইরাস) ভেড়ামারা উপজেলা সমবায় অফিসার এনামুল হক নিজের ক্ষমতা অপব্যবহার করে উপজেলা অডিটোরিয়ামে দিনব্যাপী সমবায় প্রশিক্ষণ কোর্স পরিচালনা করেন।
নারী ও পুরুষসহ প্রায় ২শত জন এই কোর্সে অংশগ্রহন করেন। এ নিয়ে ভেড়ামারা বাসী অবাক হয়ে গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক সমবায়ী জানান স্যার কাউকে তোয়াক্কা করেনা। টাকা ছাড়া অফিসে কোন কাজ হয়না। সমবায় প্রশিক্ষণ কোর্সে ভেড়ামারা উপজেলার সরকারী কোন কর্মকর্তা উপস্থিত ছিলেন না। এ ব্যাপারে সুষ্ঠতদন্তের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট উর্ধতন কর্মকর্তাদের নিকট আশু হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।
আরো পড়ুনঃ