রাজশাহীতে দুই বাইকের সংঘর্ষে ৩ যুবক নিহত

অনলাইন ডেস্ক।।

8
রাজশাহীর গোদাগাড়ীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন যুবক নিহত হয়েছেন। শুক্রবার (২০ মার্চ) রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।
এর আগে রাত ৮টার দিকে উপজেলার সাহাব্দিপুর এলাকায় এ দুর্ঘটনায় আরও দুইজন আহত হন বলে জানায় পুলিশ।
নিহতরা হলেন, গোদাগাড়ী উপজেলার উজানপাড়া গ্রামের হৃদয় (২২), মাহবুব হোসেনের ছেলে মোহাম্মদ আলী (২৮) ও পবা উপজেলার কাঁঠালবাড়িয়া গোবিন্দপুর গ্রামের সন্তোষের ছেলে শ্যামল (২৩)।
আহতরা হলেন, নাটোরের লালপুর উপজেলার ইউসুফ আলীর ছেলে সোহাগ আলী (২২), রাজশাহী নগরীর রায়পাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে মোসাদ্দেক আলী (২১)। তারা রামেক হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
গোদাগাড়ী থানার ওসি খায়রুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনার পর স্থানীয়রা পাঁচজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যায়। তাদের সবাইকে ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে হৃদয় ও শ্যামল এবং রাত ১১টার দিকে মোহাম্মদ আলী মারা যান।’
ওসি বলেন, ‘রাজশাহী-ঢাকা মহাসড়কে গোদাগাড়ীর সাহাব্দিপুর এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের পাঁচ আরোহী রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলে।’
আরো পড়ুনঃ