ভেড়ামারায় করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণ ও স্যানিটেশন স্প্রে

জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া প্রতিনিধি।।

12
কুষ্টিয়ার ভেড়ামারা শহরের বাসষ্ট্যান্ডসহ উপজেলার বিভিন্ন এলাকায় শনিবার দিনব্য্যাপী এসএসসি ব্যাচ’২০১৭ এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কীকরণ লিফলেট বিতরন, মাস্ক বিতরণ ও স্যানিটেশন স্প্রে করে।
এসময় উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, ভেড়ামারা পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, থানার অফিসার ইনচার্জ শাহজালাল, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ জব্বার, ডাঃ কামরুল ইসলাম মনা, অনিক, তাপস কুমার পাল, সাইফুল হৃদয়, জিল্লুর রহমান, ব্যাচ’১৭ এর বিষ্ণু, নূর, বাপ্পি, মুস্তাক, পিয়াস, শিশির, রাফি, সাকিব, শুভম, সাব্বির, শান্ত,অনন্যা, মুন, মায়াবি, শারমিন প্রমুখ।
বাস, ট্রাক, অটো, রিক্্রা,ভ্যান সহ বিভিন্ন যানবহনে স্যানিটেশন স্প্রে ছিটানোসহ করোনা ভাইরাস প্রতিরোধে সতর্কীকরণ লিফলেট বিতরন ও মাস্ক বিতরণ করেন। প্রায় ১০০০ যানবাহন স্যানিটেশন স্প্রে, ১০০০ দোকানে লিফলেট বিতরণ এবং তাদের কোভিড’১৯ সম্পর্কে সচেতন করা হয়। ৩০০ শ্রমজীবী মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। স্যানিটেশন কার্যক্রম ও লিফলেট বিতরণ চলমান থাকবে।
আরো পড়ুনঃ