সীতাকুণ্ডে হঠাৎ আকাশ থেকে পড়ল ৩০ কেজি ওজনের ধাতব বস্তু

অনলাইন ডেস্ক।।

37
চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় হঠাৎ আকাশ থেকে উড়ে এসে কমপক্ষে ৩০ কেজি ওজনের একটি ধাতব বস্তু পড়ে ৯-১০ ফুট মাটিতে ডেবে গেছে। ধাতবটির গায়ে লাল ও সাদা রঙের প্রলেপ রয়েছে।
শনিবার বেলা ২টার দিকে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের পূর্বহাসনাবাদ গ্রামের মিত্রবাড়ির পাশেই ধাতব বস্তুটি এসে পড়ে। উদ্ধার হওয়া ধাতব বস্তুটি সীতাকুণ্ড থানা পুলিশের কাছে রাখা হয়েছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেলা ২টার দিকে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের পূর্বহাসনাবাদ গ্রামের মিত্রবাড়ির পাশে হঠাৎ আকাশ থেকে উড়ে এসে ধাতব বস্তুটি পড়ে।
স্থানীয়রা বলছেন, এটি আকাশ থেকেই পড়েছে। তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল ঘিরে রাখে। এর পরই ধাতব বস্তুর রহস্য উন্মোচনে তলব করা হয় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ-সিএমপি কাউন্টার টেররিজম ইউনিটকে।
কাউন্টার টেররিজম ইউনিটের সহকারী উপকমিশনার পলাশ কান্তি নাথ জানান, বেলা ২টার দিকে ভাটিয়ারী এলাকায় আকাশ থেকে একটা দোতলা ভবনের পাশে খোলা জায়গায় ওই ধাতব বস্তুটি এসে পড়ে।এতে ১৫ ফুট গভীর গর্ত তৈরি হয়েছে। এটি নিরেট লোহার মতো একটি বস্তু। ধাতব বস্তুটির উচ্চতা আনুমানিক ৩ ফুট ও ওজন প্রায় ৩০ কেজি।
সীতাকুণ্ডের স্থানীয় পুলিশের সহায়তায় বোমা নিষ্ক্রিয়করণ ইউনিট, কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা গর্ত থেকে রাত ৮টার দিকে এটি তুলে আনেন।সীতাকুণ্ডের অতিরিক্ত পুলিশ সুপার শম্পা রানী সাহা জানান, হঠাৎ আকাশ থেকে কীভাবে এটি পড়ল তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে।
আরো পড়ুনঃ