আর্থিক অসচ্ছলদের পাশে দাড়ালেন এমপি বাহার

অন নিউজ।।

8
আর্থিক অসচ্ছলতার কারনে যারা “করোনা ভাইরাস” সংক্রমণের সব থেকে বেশি ঝুঁকি নিয়ে জীবনযাপন করছেন, কুমিল্লা সদর আসনের সংসদ তাদের স্বাস্থ্য সুরক্ষার যুদ্ধে তাদের পাশে এসে দাঁড়িয়েছেন।
ইতিমধ্যেই কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের রসায়ন বিভাগের মাধ্যমে জীবাণুনাশক (হ্যান্ড স্যানিটাইজার) তৈরি করে প্রায় ১,২০০ বোতল জীবাণুনাশক (হ্যান্ড স্যানিটাইজার) বিতরন করেন, আরো জীবাণুনাশক তৈরি প্রক্রিয়াধীন রয়েছে।
তিনি ৫০,০০০ পিস সাবানের অর্ডার দিয়েছে ও এর পাশাপাশি উপজেলা স্বাস্থ্যকর্মীরা যে ধরনের তিন লেয়ার বিশিষ্ট মাস্ক ব্যবহার করেন। একই রকম ২০,০০০ মাস্কের অর্ডার করেছেন। যা সুবিধা বন্চিত মানুষের কাছে পৌঁছে দেয়া হবে। তাছাড়া নগরীর সবকটি ওয়ার্ডে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।
কুমিল্লার দোকান-মালিক ফেডারেশন এর নেতৃবৃন্দের সাথে আলোচনা করেছেন যেনো ২৫শে মার্চ থেকে ৩১শে মার্চ পর্যন্ত শুধুমাত্র খাবার, কাঁচা-বাজার এবং ঔষধের দোকান ছাড়া সকল প্রকার দোকান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। খুব প্রয়োজনে মাঝে মাঝে তিনি নিজেই বের হয়ে পর্যবেক্ষণ করছেন এবং সময় উপযোগী পদক্ষেপ নিয়ে করোনা মোকাবেলায় এগিয়ে যাচ্ছেন।
প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে তিনি সব সময় আমাদের পাশে আছেন এবং থাকবেন। আমাদের নিজের জীবন, পরিবারের সদস্য এবং দেশের মানুষের সুরক্ষার বিবেচনা করে কিছুদিন সচেতন থাকতে পারলেই আমরা সবাই মিলে করোনা মোকাবেলা করতে পারবো। ইনশাআল্লাহ!
আরো পড়ুনঃ