কুমিল্লায় এমপি বাহারের নেতৃত্বে সড়কে ছিটানো হলো জীবানুনাশক

মাহফুজ নান্টু, কুমিল্লা প্রতিনিধি।।

43
কুমিল্লা সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহা উদ্দিন বাহারের নেতৃত্বে নগরীর সড়কগুলো জীবানুমুক্ত রাখতে জীবানুনাশক ঔষধ ছিটানো হয়। কোভিড-১৯ করোনা ভাইরাস থেকে নগরবাসীকে মুক্ত রাখতে এ ব্যবস্থা গ্রহণ করা হয়।
কুমিল্লা সিটি কর্পোরেশন ও ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স এর যৌথ ব্যবস্থাপনায় আজ বেলা সাড়ে ১২ টায় নগরীরর কান্দিরপাড় থেকে সড়কে ব্লিচিং মিশ্রিত পানি ছিটানো হয়।

কুমিল্লা ফায়র সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র সহকারী পরিচালক মো:জসিম উদ্দিন জানান, আজ আমরা কুমিল্লার প্রধান সড়কসহ সেনানিবাস এলাকায় আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করেছি। কতদিন এই কাজটি চলমান থাকবে এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, আমরা চেষ্টা করবো নিয়মিত করার জন্য। তবে সে আমাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনাই আগামী কর্মপরিকল্পনা ঠিক করা হবে।
নগরের প্রধান সড়ক জীবানুমুক্ত রাখার বিষয়ে কুমিল্লা সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম বাহা উদ্দিন বলেন, বিনা কারনে কেউ ঘর থেকে বের হবেন না। সড়কগুলোকে করোনা সংক্রমন প্রতিরোধে আমি ঔষধ ছিটিয়ে যাচ্ছি। আপনাদের সুরক্ষার জন্য যা প্রযোজন আমি এমপি বাহার তাই করছি। তবুও আপনারা ঘর থেকে বের হবেন না।
আরো পড়ুনঃ