কুমিল্লার নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠিত

সাইফুল ইসলাম।।
কুমিল্লায় সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট খন্দকার মু. মুশফিকুর রহমান এর সাথে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৬ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করে জেলা প্রশাসন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পস্কজ বড়ুয়া সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মু. মুশফিকুর রহমান। তিনি বলেন, শিক্ষা,সংস্কৃতি ও ঐতিহ্যর দিক থেকে কুমিল্লা অনেটাই এগিয়ে। আগামী সময়ে কুমিল্লার উন্নয়নে তিনি সাংবাদিকদের সহায়তা চেয়ে তিনি আরোও বলেন, সাংবাদিকরা সমাজ এবং রাষ্ট্রের জন্য আয়না , যেকোন সমস্যার সমাধানে সঠিক তথ্য ও ছবির মাধ্যমে সবার সামনে বিষয়টি তুলে ধরার সাহসিকতা দেখান তারা।

সভায় উপস্থিত সাংবাদিকরা তাদের বক্তব্যে বলেন, প্রশাসন ও সাংবাদিকদের পেশাগত দ্বায়িত্ব পালনের স্বার্থে পারস্পরিক যোগাযোগ ও দ্রুত তথ্যের আদান প্রদান বিষয়টি গুরুত্বপূর্ণ তাই আগামীতে এ সম্পর্ক আরো মজবুত করার আশা ব্যক্ত করেন সকলে।

এসময় উপস্থিত ছিলেন,কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমান, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসানাত, কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হুমায়ুন কবির রনি, কুমিল্লা সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক শাহজাদা এমরান, কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, কুমিল্লার কাগজের সম্পাদক আবুল কাসেমসহ হৃদয়, এনটিএন নিউজের প্রতিনিধি খাইরুল হাসান মানিক, প্রথম আলোর প্রতিনিধি গাজিউল হক সোহাগ, জনকণ্ঠর প্রতিনিধি মীর শাহ আলম, ইনক্লাবের প্রতিনিধি সাদেক মামুনসহ আরোও অনেকে।

আরো দেখুনঃ