সাবেক কুসিক মেয়র মনিরুল হক সাক্কুর ইফতার মাহফিল

সাইফুল ইসলাম।।

কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মোঃ মনিরুল হক সাক্কু নগরীর বিভিন্ন স্থানে ইফতার ও দোয়া মাহফিল করেছেন। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে নগরীর ওয়ার্ড থেকে শুরু করে বিভিন্ন ইউনিয়নে তিনি তার কর্মীদের নিয়ে এ আয়োজন করেন।

মনিরুল হক সাক্কু জানান, দল আমাকে বহিস্কার করছে তাই আমি দলের কোন অনুষ্ঠানে অংশগ্রহণ করিনা। তবে আমি পৌরসভার চেয়ারম্যান ছিলাম এবং আওয়ামীলীগ সরকারের আমলে প্রয়াত আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ আফজল খান এবং তার মেয়ে বর্তমানে সংরক্ষিত আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমাকে বিপুল ভোটে পরাজিত করে ২ বার মেয়র নির্বাচিত হয়েছি।

তিনি আরোও বলেন, ৪৫ বছর আমি বিএনপির রাজনীতির সাথে জড়িত। আমি দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কাছে আমার বহিস্কার আদেশ তুলে নেয়ার জন্য আবেদন করেছি তিনি বলেছেন বিষয়টি দেখবেন। আমি মারা যাওয়ার আগ পর্যন্ত বিএনপির রাজনীতির সাথে জড়িত আছি ছিলাম এবং থাকব।

এসময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইনজীবি ফোরাম কুমিল্লা জেলার সভাপতি এড. কাইমুল হক রিংকু, বিএনপি নেতা আবুল হোসেন, সাবেক কাউন্সিলর হাজী আবদুস সালাম মাসুক, কবির মজুমদার এবং ইকরামুল হক ইকুসহ অন্যান্যরা।

আরো দেখুনঃ