কুমিল্লায় গৌরীপুরে চাঞ্চল্যকর যুবলীগনেতা জামাল হোসেনকে হত্যার ঘটনায় গাড়ীচালকসহ আটক-৩

সাইফুল ইসলাম।।

কুমিল্লার গৌরীপুরে চাঞ্চল্যকর যুবলীগনেতা জামাল হোসেনকে হত্যার ঘটনায় হত্যাকান্ডে আসামীদের ব্যবহৃত গাড়ি, বোরকা ও ক্যানভাস স্যু-সহ ৩ আসামীকে গ্রেফতার করেছে কুমিল্লা জেলা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, কুমিল্লা জেলার তিতাস উপজেলার জিয়ারকান্দি এলাকার মোঃ রবি, একই এলাকার মোঃ শাহপরান এবং লালপুর এলাকার সুমন হোসেন।

সোমবার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান, বিপিএমবার।

তিনি বলেন, মূলত এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রæতার জের ধরে গত ৩০ এপ্রিল রাতে পূর্ব পরিকল্পিতভাবে হত্যাকান্ডটি সংঘঠিত হয়েছে। এই ঘটনার পরপরই গোয়েন্দা পুলিশ দাউদকান্দি থানা পুলিশের সহায়তায় অভিযান শুরু করে। অভিযানে আসামীদের ঘটনাস্থলে যাবার আগে ও পালিয়ে যাবার সময় ব্যবহৃত একটি কালো হাইস গাড়ীর চালক আসামী মোঃ সুমন হোসেনকে (নারায়নগঞ্জ) মদনপুর হতে গ্রেফতার করা হয়। আসামী ড্রাইভার সুমনকে জিজ্ঞাসাবাদ করে তার দেয়া তথ্যমতে ঘটনায় ব্যবহৃত আসামীর চালিত কালো হাইস গাড়ীটি গৌরিপুর হাট চান্দিনাস্থ তার ভাড়া বাসার পাশে খালি জায়গা হতে উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এছাড়াও আসামী ড্রাইভার সুমনের বাসা হতে তল্লাশী করে এবং তার দেখানো মতে ঘটনার সময় বোরকা পরিহিত আসামীদের ব্যবহৃত ২ জোড়া ক্যানভাস সু এবং ঘটনার সময় সুমনের পরিহিত একটি ট্রাউজার উদ্ধার করা হয়। এছাড়া হত্যাকান্ডে অংশগ্রহনকারী আসামীদের বিভিন্নভাবে সহযোগিতা করার কারনে মোঃ শাহপরান ও মোঃ রবিকে নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

আরো দেখুনঃ