ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতিতে আলোচনাসভা অনুষ্ঠিত

স্টাফরিপোর্টার, ঈশ্বরদী।।

স্কুলের মান ভাল না হলে যেমন কলেজে ছাত্র পাওয়া যায়না,ঠিক তেমনি শিল্প ও বণিক সমিতি শক্তিশালী না হলে ব্যবসায়ী ও এলাকার উন্নয়নও ভাল হয়না বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের কেন্দ্রিয় নেতা ও বাংলাদেশ বার কাউন্সিল ফাইনান্সিং কমিটির চেয়ারম্যান এ্যাডভোকেট রবিউল আলম বুদু। গতকাল সোমবার রাতে ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির পক্ষ থেকে আয়োজিত রাষ্ট্রের উন্নয়ন এবং শিল্প ও বণিক সমিতির ভ’মিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

প্রধান অতিথি আরও বলেন,পরিকল্পিতভাবে উন্নয়ন করতে হবে এবং ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতিকে শক্তিশালী করতে হবে ব্যবসায়ীদের স্বার্থে। কারণ ব্যবসায়ীদের ট্যাক্স দিয়ে রাষ্ট্রপরিচালনা করা হয়। সে জন্যই ঈশ্বরদী বাজারের রাস্তা,ড্রেন,লাইট ও পাহারাদারসহ প্রয়োজনীয় সকল প্রকার উন্নয়ন করা রবিকল্প নেই। তিনি বলেন,আমার হাতে কোন ক্ষমতা নেই তারপরও এই সমিতির যেকোন প্রয়োজনীয় কাজে আমার অংশ গ্রহন থাকবে। আর যদি কোন সুযোগ আসে তাহলে ছয়মাস থেকে এক বছরের মধ্যে সমিতির ভবন নির্মানের ব্যবস্থা করে করে দেব।

শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে এসময় ঈশ^রদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জাতীয় সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সচীব তৌহিদ আক্তার পান্না, বণিক সমিতির নির্বাহী সদস্য কেএম আবুল বাশার,আবুল কালাম আজাদ,আব্দুল আওয়াল পলাশ, আব্দুল আজিজ,আশরাফুজ্জামান,বিপুল জোয়ার্দার, এএ আজাদ হান্নান, এডভোকেট রাকিব হাসান মুন্না, এডভোকেট আব্দুস সালামসহ অন্যান্য সদস্যবৃন্দ।

আরো দেখুনঃ