বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনার্মেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।
ছোট ছোট সোনামণিদের ফুটবল খেলা দেখে আমি অভিভূত। ফুটবলের সাথে তাদের পায়ের জাদুর দৃশ্য দেখে আমি মুগ্ধ। যখন আমি তাদের খেলা দেখছিলাম আমি হঠাৎ করে আমার শৈশবে চলে গেলাম। আজকের শিশুরা অনেক সুন্দর আয়োজনের মধ্য দিয়ে ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন। আমি বিশ্বাস করি আমাদের এই ছোট ছোট সোনামণিরা খেলাধুলায় যেমন পারদর্শী, ঠিক তেমনি লেখাপড়াও ভালো ফলাফল অর্জন করবে এবং ভালো মানুষ হয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখবে।

২৪ জুলাই সোমবার কুমিল্লা আদর্শ সদর উপজেলা ৫ নং পাঁচথুবী ইউনিয়নে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ, (প্রাথমিক বিদ্যালয়), ফুটবল টুর্নামেন্ট ইউনিয়ন পর্যায়ে ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল এসব কথা বলেন।

৫নং পাঁচথুবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসান রফি রাজুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান এড. হোসনেয়ারা বকুল, আদর্শ সদর উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ জামাল হোসেন ভূঁইয়া। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ ফারুক হোসেন, ৫নং পাঁচথুবী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নাজমুল হাসান হিরণ, পাঁচথুবী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার সফিউল বাশার, জালুয়াপাড়া সারকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মনির হোসেন শাহিন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। খেলা পরিচালনা করেন মোঃ ইকবাল হোসেন।

আরো দেখুনঃ