কুমিল্লা ময়নামতি ক্রসিং হাইওয়ে থানায়; হাইওয়ে পুলিশের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সাইফুল ইসলাম।।
কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে হাইওয়ে পুলিশের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রোববার (১১জুন) দুপুরে হাইওয়ে পুলিশের কুমিল্লা রিজিয়নের ময়নামতি ক্রসিং হাইওয়ে থানায় এ উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা ট্রাক মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. আলমঙ্গীর হোসেন, ডেসওয়া ট্রাস্টের কুমিল্লা জেলা শাখার সভাপতি সার্জেন্ট গাজি মো. হাবিবুর রহমান ও কোষাধ্যক্ষ মো. সামছুদ্দিন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠানের শুরুতেই থানা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী শুরু হয় , র‌্যালীটি মহাসড়ক প্রদক্ষিন করে আবার থানা প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে আলোচনা সভা ও কাটা কাটা শেষে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অতিথিরা কুমিল্লা মহাসড়কে হাইওয়ে পুলিশের নিয়মিত কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, হাইওয়ে পুলিশের কুমিল্লা রিজিয়নের ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা পুলিশ বিভিন্ন সময়ে মহাসড়কে জনসাধারনের চলাচলে নিরাপত্তাসহ নানা বিষয়ে সহযোগিতা করে আসছে, এতে মহাসড়কে যানযটসহ নানা সমস্যার সমাধান দ্রুত পাওয়া যাচ্ছে।

ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান হাইওয়ে পুলিশের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আগত সকল অতিথিদের স্বাগত জানিয়ে বলেন, হাইওয়ে পুলিশ ১৮ বছর ধরে দেশের জনসাধারনের নিরাপত্তার স্বার্থে ও মহাসড়কে বিভিন্ন ধরনের অপরাধ ও দূর্ঘটনারোধে কাজ করে আসছে। ঈদসহ যেকোন সময় মহাসড়কে যাতায়াতে যেন ভোগান্তি পোহাতে না হয় সে বিষয়ে হাইওয়ে পুলিশ তৎপর আছে। তাছাড়া মহাসড়কে চলাচলকারী চালকদের তিনি নিয়মানুযায়ী যানবাহন চালানোর জন্য দিকনির্দেশনা প্রদান করেন।

এ সময় হোটেল মায়ামী রিসোর্টের জেনারেল ম্যানেজার মোঃ আতিকুর রহমান শিমুলসহ স্থানীয় কমিনিউটির গন্যমান্য ব্যাক্তিবর্গ ও কমিউনিটি পুলিশের সদস্যবৃন্দ এবং হাইওয়ে পুলিশ অফিসারসহ সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্টানটি সঞ্চালনায় ছিলেন ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার এসআই মো.চান মিয়া।

আরো দেখুনঃ