আওয়ামী লীগের কবর রচনা না করা পযন্ত ঐক্যবদ্ধ থাকতে হবে- শাহজাহান

কুমিল্লা প্রতিনিধি।।

কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান বলেছেন, যেভাবে ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনাকে দেশ থেকে বিতারিত করা হয়েছে তেমনিভাবে এ দলের (আওয়ামীলীগের) কবর রচনা না করা পযন্ত আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকালে টাউন হল মাঠে কুমিল্লায় বিভাগীয় সমাবেশ ও শোভাযাত্রায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি এককভাবে সরকার গঠন করেছে, এখনও সরকার গঠনের শক্তি রাখে তারপরও বিএনপির নেতা তারেক রহমান জাতীয় ঐক্যর স্বার্থে, এ দেশটাকে গড়ার স্বার্থে ও যে পরিবর্তনের আকাংঙ্খায় মানুষ রক্ত দিয়েছে সে পরিবর্তনকে অর্থবহ করার জন্য, রাষ্ট্র সংস্কার গঠনের স্বার্থে এককভাবে নয় জাতীয় সরকার গঠন করে দেশটাকে পরিষ্কার করতে চাই।

এমসয় কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির আহবায়ক আমিন উর রশিদ ইয়াছিন এর সভাপতিত্বে সমাবেশে বত্তব্য রাখেন কেন্দ্রিয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়া, মোস্তাক আহম্মেদ, কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির সদস্য সচিব জসিম উদ্দন, মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসূফ মোল্লা টিপুসহ স্থানীয় ও কেন্দ্রিয় নেতৃবৃন্দ।

সমাবেশে কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক জেলা ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে একটি শোভাযাত্রা বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহা

আরো দেখুনঃ