কুমিল্লা দক্ষিন জেলা জামায়াত আয়োজিত রাসূল (স:) এর জীবন ও কর্ম র্শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি।।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য ডা. সৈয়দ আব্দুল্লাহ মোহাম্মদ তাহের বলেছেন, পৃথিবীর মানুষের মুক্তির জন্য আল-কোরআনের আইনের বিকল্প নেই।এ কোরআন নাজিল হয়েছে মুহাম্মদ (সা:) এর উপর তাঁর আদর্শ সকল পথহারা মানুষের সঠিক পথের সন্ধান দিতে পারে।কোরআন মানুষকে আলোর পথ দেখায়। এটি মানব জাতির জন্য রহমত ও হেদায়েত একমাত্র গ্রন্থ।

বিপ্লবের জন্য মানুষিকতা প্রয়োজন।যার চরিত্রের কোন প্রকার দাগ নেই,দুনীতি অভিযোগ নেই সেই চরিত্রের মানুষ রসূল (স:) আদর্শ ধারণ করতে হবে।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কুমিল্লা জেলা দক্ষিন আয়োজিত বৃহস্পতিবার সন্ধা ৭টায় কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমিতে রাসূল (স:) এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

কুমিল্লা জেলা দক্ষিনের আমীর মু শাহজাহান এডভোকোট এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন,বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা এ টি এম মাসুম,মদিনাতুল উলুম কামিল মাদ্রাসার মুহাদ্দিস,ড. আবুল কালাম আজাদ বাশার,কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরী জামায়াতের আমীর কাজী দ্বীন মোহাম্মদ,কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও সাবেক জেলা আমীর আব্দুস সাত্তার,কুমিল্লা উত্তর জেলা জামায়াতের আমীর আব্দুল মতিন।

ডা তাহের আরো বলেন,তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশ সংস্কারের কাজ শেষ করে, দ্রুত একটি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করে জনগণের নির্বাচিত সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করতে হবে। এবং দেশের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে নতুন স্বাধীনতাকে রক্ষা করতে হবে।
দেশ নিয়ে ষড়যন্ত্র করলে এদেশের ছাত্র জনতারা সকল ষড়যন্ত্র রুখে দেবে। আমরা দ্বিতীয় বার এ দেশকে স্বাধীন করেছি। আমরা এখনো পুরোপুরি স্বাধীনতা পাইনি। আমাদেরকে আরো একটি সংগ্রাম করতে হবে। সেটি হলো এদেশ থেকে সকল প্রকার জুলুম, চাঁদাবাজ মুক্ত একটি সমাজ এবং ধর্ম বর্ণ, সাদা কালো, ধনী গরীব সকল পেশার মানুষের অধিকার প্রতিষ্ঠা করা।

কুমিল্লা জেলা দক্ষিনের সহকারী সেক্রেটারী মু মাহফুজুর রহমান এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য দক্ষিন জেলা সেক্রেটারী ড.এ কে এম সৈয়দ সরোয়ার উদ্দিন সিদ্দিকী,জেলা সহকারী সেক্রেটারী ডা. আব্দুল মবিন,বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক শফিকুল আলম হেলাল,ইসলামী ছাত্রশিবির কুমিল্লা জেলা পূর্ব সভাপতি নাজমুল হাসান মেহেদী, ছাত্রশিবির দক্ষিন জেলা সভাপতি নজরুল ইসলাম। আলোচনা সভায় কোরআন তেলোয়াত করেন, মাওলানা ইসরাঈল মজুমদার

আলোচনা সভায় এসময় উপস্থিত ছিলেন,কুমিল্লা জেলা দক্ষিনের অফিস সেক্রেটারী মিজানুর রহমান,প্রচার সেক্রেটারী বেলাল হোসাইন,জেলা জামায়াত নেতা জয়নাল আবেদীন প্রমুখ।

আরো দেখুনঃ