কুষ্টিয়ায় ফেসবু‌কে পোস্ট দি‌য়ে গৃহবধূর আত্মহত্যা

কুষ্টিয়া প্রতিনিধি।।
কুষ্টিয়ায় ফেসবুকে স্ট্যাটাস দি‌য়ে আত্মহত্যা করেছেন তা‌রিন সুলতানা (২৫) নামে এক গৃহবধূ। বুধবার বিকালে নিজ ঘরের সি‌লিংয়ের সাথে ঝুলে আত্মহত্যা করেন তিনি। কু‌ষ্টিয়া শহ‌রের কাজী নজরুল ইসলাম লে‌ন (কোর্টপাড়া) এলাকার এক‌টি ভাড়া বাসার ২য় তলায় এ ঘটনা ঘটে। নিহত তা‌রিন ব‌্যবসা‌য়ী নবীন হোসে‌নের স্ত্রী ও মে‌হেরপুর জেলার গাংনী থানার বেতবা‌ড়িয়া গ্রা‌মের ম‌জিবর রহমা‌নের মে‌য়ে। ‘তাই‌য়িবা’ না‌মে এক‌টি অনলাইন বু‌টিক ফ‌্যাশন হাউজ চালা‌তেন তি‌নি।

এদিকে, মৃত্যুর আগে তারিন নিজের ফেসবুক ওয়ালে লেখেন, ‘আমার শেষ ইচ্ছা মৃত্যুর পরে আমার মুখ যেন মা-বাবা এবং আমার হাসবেন্ডকে না দেখানো হয়। আমার লাশ মা-বাবার বাড়িতে না নিয়ে দাদী বাড়ি আমার শেষ কাজটুকু করে দাদীর কাছে আমার কবর দেয়া হোক।’ এর আ‌গে মা ও মে‌য়ের কা‌ছে ক্ষমা চে‌য়ে আরও দু‌টি ফেসবুক পোস্ট করেন তা‌রিন।

নিহ‌তের পরিবা‌র ও স্থানীয়রা জানান, আড়াই বছর আগে প্রেম করে নবীন হো‌সেনের সা‌থে বিয়ে হয় তা‌রি‌নের। তা‌দের এক বছর বয়সী এক‌টি মে‌য়েও র‌য়ে‌ছে। শহ‌রের কোর্টপাড়া এলাকার এক‌টি ভাড়া বা‌সা‌য় বসবাস কর‌তেন তাঁরা। তা‌রিন একজন আত্ম‌নির্ভরশীল মে‌য়ে ছি‌লেন। পড়াশুনার পাশাপা‌শি চিত্রাংকনসহ বি‌ভিন্ন বিষ‌য়ে তার পারদর্শীতা ছিল। ঘটনার সময় তা‌রিন ও তার মে‌য়ে বাড়িতে একা ছিল। কোনো এক সময় তিনি নিজ ঘরে সিলিংয়ের সাথে দ‌ড়ি ঝুলি‌য়ে আত্মহত্যা করে। প‌রে স্থানীয়রা টের পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেয়।

কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) সৈয়দ আ‌শিকুর রহমান ব‌লেন, খবর পে‌য়ে পুলিশ ঘটনাস্থল থে‌কে মর‌দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কু‌ষ্টিয়া সদর হাসপাতালে পা‌ঠায়। ধারণা করা হচ্ছে হতাশার কারণে ঐ নারী আত্মহত্যা করে থাকতে পারেন। এ ব‌্যাপা‌রে তদন্ত চল‌ছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ