কেউ অসৎ নেতৃত্বকে ভোট দিবেন না কেন্দ্রীয় আমীর তাহের

মো.রেজাউল করিম রাজু, নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি।।

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় নায়েবে আমীর ডা: সৈয়দ আব্দুল্লাহ মুহা. তাহের বলেছেন, আপনি আওয়ামীলীগ করেন আপত্তি নেই, কিন্তু কেউ অসৎ নেতৃত্বকে ভোট দিবেন না।

কারণ তারা ক্ষমতায় বসে আবারও শুরু করবে লুটপাট, চাঁদাবাজী ও স্বৈরাচার। তাই আমরা যে দলই সমর্থন করি চাঁদবাজ, লুটপাট, দূর্নীতি, অত্যাচার, খুন ও গুমকে না বলবো। এ জাতী ঐক্যবদ্ধ হয়ে দলমত নির্বিশেষে শুধু একবার এগিয়ে আসলে সুন্দরভাবে একটি বাংলাদেশ গড়তে পারবো।

আমরা গনতন্ত্রকে বিশ্বাস করি। এ অন্তর্বতী সরকারকে বলতে চাই জুলাই-আগষ্টে গণহত্যার বিচার করতে হবে। কোন ফ্যাসিবাদকে সুযোগ দেয়া যাবে না। আমরা চাই, সঠিক নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তর করা হোক। সংস্কারের নামে আপনারা দীর্ঘদিন থাকতে পারেন না। উপদেষ্টাদের মাঠে কাজ করার নির্দেশ দেন। দ্রব্যমূল্যসহ বিভিন্ন সিন্ডিকেটের বিষয়ে ব্যবস্থা নিন। দেশে আইনের শাসন কায়েম হলে অপরাধ কমে যাবে। দেশে ন্যায্যতা প্রতিষ্ঠিত হবে। আমরা ন্যায় বিচারের শাসনে বিশ^াস করি।

গতকাল শনিবার নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভা জামায়াতে ইসলামীর আয়োজনে এ আর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কর্মীসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা জামায়াতে ইসলামী আমীর মাওলানা জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে সূরা সদস্য মো. ইয়াছিন আরাফাত, রাজনীতিবিদ ও ব্যবসায়ী ড. দেলোয়ার হোসেন, কুমিল্লা মহানগরী জামায়াত আমীর কাজী দ্বীন মোহাম্মদ, কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতে ইসলামী আমীর অ্যাডভোকেট মো. শাহজাহান, সেক্রেটারী সৈয়দ সরওয়ার উদ্দিন সিদ্দিকী, জামায়াতে ইসলামী নোয়াখালী জেলা আমীর মুহাম্মদ ইসহাক খন্দকার, পৌরসভা আমীর মাওলানা এস. এম মহি উদ্দিন। বক্তব্য রাখেন, উপজেলা জামায়াত সেক্রেটারী নুরুল ইসলাম হাসান, সহকারী সেক্রেটারী মাষ্টার ইয়াছিন প্রমুখ।

আরো দেখুনঃ