খাগড়াছড়িতে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন পৌর প্রশাসক

খাগড়াছড়ি প্রতিনিধি।।

পৌরসভার কার্যক্রম গতিশীল করাও একটি পরিবদ্ধকর পৌরসভা গড়ার লক্ষ্যে খাগড়াছড়িতে কর্মরত সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা করেছেন পৌর প্রশাসক।

৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে পৌর সম্মেলন কক্ষে আয়োজিত মত বিনিময় সভা অনুষ্ঠানে পৌর প্রশাসক নাজমুন আরা সুলতান সভাপতিত্ব করেন।

গণমাধ্যম কর্মীরা তাদের বক্তব্য বলেছেন, দীর্ঘদিন ধরে পৌরসভার আওতাভুক্ত নানানধর্মী কাজের অনিয়ম,অসংগতির কথা উঠে আসছে।
পৌর প্রশাসক নাজমুন আরা সুলতানা তার বক্তব্যে বলেছেন, খাগড়াছড়ি পৌর এলাকায় পঞ্জীভূত সমস্যা সমাধানে আমি বদ্ধপরিকর। পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা প্রদানে কাজ করার চেষ্টা চলমান থাকবে। পানিবদ্ধতা নিরসন, যানজট, হাটবাজার উন্নয়ন, ড্রেনেজ সমস্যা দূরীকরণ, অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ, শিক্ষার উন্নয়ন এবং মাদকদ্রব্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে আমরা অনঢ়।

তিনি আরো বলেন, খাগড়াছড়ি পৌরসভার সার্বিক উন্নয়নে আমি সমাজের বিভিন্ন পেশাজীবীর সহযোগিতা কামনা করছি।

এসময় পৌর সভার সচিব বেগম পারভীন আক্তার খন্দকার, খাগড়াছড়ি প্রেসক্লাবে সহ-সভাপতি মোহাম্মদ জহুরুল আলম, সহ-সভাপতি এইচ এম প্রফুল্ল, সহ-সভাপতি শাহরিয়ার ইউনুস, যুগ্ম-সাধারণ সম্পাদক সমির মল্লিক, অর্থ সম্পাদক রিপন সরকার, মুহাম্মদ সাজু আইন, বিষয়ক সম্পাদক, মো. জুলহাস উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রউফ আবাসন ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক চাইথোয়াই মারমা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাফর সবুজ, বাংলাদেশ প্রেসক্লাবে খাগড়াছড়ি শাখার আহবায়ক দেব প্রসাদ ত্রিপুরা,সাংবাদিক হলাপ্রুসাই মারমাসহ জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ারগণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ