চিলমারীতে হামলাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

শাহীন আহমেদ, কুড়িগ্রাম।।

কুড়িগ্রামের চিলমারীতে ফুলকলি মেরিট কেয়ার স্কুলের শিক্ষার্থী মো: সাজ্জাদ হোসেনের উপর হামলার ঘটনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে উপজেলা শিক্ষা অফিসের সামনে শিক্ষার্থীবৃন্দ ও সর্বস্তরের জনসাধারণের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে শিক্ষার্থীরা হামলাকারী মাসুদ গং এর বিরুদ্ধে মামলা ও গ্রেফতার না করায় চরম ক্ষোভ প্রকাশ করেছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন আহত শিক্ষার্থীর বাবা রাজু মিয়া, মা স্বপ্না বেগম, শিক্ষার্থী সালমান সরকার আপন, আরাফাত জামান প্রমূখ।

বক্তারা বলেন, হামলা ঘটনার ৯ দিন পেরিয়ে গেলেও অজ্ঞাত কারণে হামলাকারীদের গ্রেফতার করা হচ্ছেনা। অবিলম্বে দোষীদের আইনের আওতায় আনতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

গত ১৪ সেপ্টেম্বর জেলে সম্প্রদায়ের নিকট চাঁদা দাবির মামলার জের ধরে উপজেলার থানাহাট ইউনিয়নের পুটিমারী এলাকার রাজু মিয়ার ছেলে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ফুলকলি মেরিট কেয়ার স্কুলের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন (১৩) স্কুলে যাওয়ার পথে হামলার ঘটনা ঘটে। এ সময় মাসুদ গং সাজ্জাদ মিয়াকে সাইকেল থেকে ফেলে মারধর করে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে হাসপাতালে নেয়।

এ ব্যাপারে চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণ কৃষ্ণ দেবনাথ বলেন, অভিযোগ পত্রটি আদালতে পাঠানো হয়েছে। আদালত থেকে মামলা গ্রহণের অনুমতি পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুনঃ