জুড়ী উপজেলা পরিষদের কার্যক্রম শুরু

জুড়ী প্রতিনিধি।।

আজ থেকে মৌলভীবাজারের জুড়ী উপজেলা পরিষদের কার্যক্রম শুরু করা হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (০৮ আগষ্ট) উপজেলা প্রশাসনের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা বিএনপি সভাপতি ও জায়ফরনগর ইউপি চেয়ারম্যান হাজী মাসুম রেজা, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আসকর, উপজেলা জামায়াতের আমির সেক্রেটারী হাফিজ মাওলানা নাজমুল ইসলাম, নায়েবে আমির আলহাজ্ব আব্দুল হাই হেলাল, উপজেলা সেক্রেটারী আজিম উদ্দিন, উপজেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি লুৎফুর রহমান আজাদী। উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলামিন আহমদ, উপজেলা যুবদল যুগ্ম আহ্বায়ক ফয়ছল আহমদ, উপজেলার কৃষি কর্মকর্তা মাহমুদুল আলম খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, মৎস্য কর্মকর্তা মনিরুজ্জামান, স্বাস্থ্য কর্মকর্তা সমরজিৎ সিংহ, আমার দেশ প্রতিনিধি হারিস মোহাম্মদ, জুড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন প্রমুখ।

সভার শুরুতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ আবু সাঈদসহ নিহতদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিশেষ মোনাজাত করা হয়। সভাপতির ব্যক্তবে লুসিকান্ত হাজং বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসায় উপজেলার সকল কার্যক্রম শুরু হয়েছে। সকল কর্মকর্তা কর্মচারি কাজে যোগদান করেছেন। উপজেলা প্রশাসনকে সহযোগিতা করার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও বাংলাদেশ জামায়াতে ইসলামী ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দসহ সর্বস্থরের জনসাধারণের সহযোগিতা কামনা করেছেন তিনি।

উল্লেখ্য, গত ৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের মুখে শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়ে যাওয়ার পর থেকে উপজেলার সকল কার্যক্রম বন্ধ হয়ে পড়ে। বাংলাদেশ সেনাবাহিনী, বিভিন্ন রাজনৈতিক দল ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সহযোগিতার পুনরায় কার্যক্রম শুরু হয়।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ