ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের গ্রেপ্তার ২

আনলাইন ডেস্ক।।

আসন্ন ঈদ-উল-আযহাকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে টিকেট কালোবাজারিদের বিরুদ্ধে র‌্যাবের বিশেষ অভিযানে টিকেট কালোবাজারি চক্রের প্রধান দুই সদস্য রায়হান ও আনিছুরকে গ্রেপ্তার করেছে নীলফামারী র‌্যাব-১৩ সিপিসি-২।

শুক্রবার ভোর রাতে সদর উপজেলার শিবগঞ্জ বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি মোবাইল ফোনে নিশ্চিত করেছেন নীলফামারী সিপিসি-২ র‌্যাবের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী হাসান।

গ্রেপ্তারকৃত রায়হান (২৫) সদর উপজেলা শিবগঞ্জ পারপুগি গ্রামের মতিনুল ইসলামের ছেলে ও আনিছুর রহমান(৩০) মহেশালী গ্রারেম ইউসুফ আলী ছেলে।

র‌্যাব জানান, ঠাকুরগাঁও জেলার সদর থানাধীন শিবগঞ্জ বাজার এলাকায় টিকেট কালোবাজারি চক্রের সদস্যরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে নীলফামারী র‌্যাব-১৩ এর সিপিসি-২ এর একটি দল। অভিযান পরিচালনার সময় কালোবাজারি চক্রের সদস্য রায়হান ও আনিছুরকে গ্রেপ্তার করা হয়।

নীলফামারী র‌্যাবের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মেহেদী হাসান বলেন, প্রথমে ঢাকায় আমাদের র‌্যাবের পক্ষ থেকে এই অভিযান পরিচালনা করা হয়। পরবর্তীতে তাদের দেয়া তথ্য মতে আমরা জানতে পাড়ি উত্তরবঙ্গের মধ্যে এই চক্রটি কালোবাজারি টিকিট বিক্রি করে আসছে। পরবর্তীতে আমাদের একটি দল ঠাকুরগাঁও শিবগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ওই দুইজনকে গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় দীর্ঘদিন যাবৎ ঠাকুরগাঁও জেলা থেকে উত্তরবঙ্গের বিভিন্ন স্থানের টিকেট কালোবাজারি করে আসছে।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত ওই আসামিদের থেকে টিকেট কালোবাজারি কাজে ব্যবহৃত ০২টি, মনিটার, ০১টি প্রিন্টার, ০১টি সিপিইউ, ০৩ টি এ্যান্ড্রোয়েড মোবাইল এবং ১৪৫ টি ট্রেনের টিকেট উদ্ধার করা হয়। এছাড়াও তাদের নিকট হতে উদ্ধারকৃত মালামাল প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে পরীক্ষা করে দেখা যায় তারা টিকেট কালোবাজারি চক্রের সাথে জড়িত। তাদের ব্যবহৃত কম্পিউটার এবং মোবাইলে টিকেট কালোবাজারির সব ধরনের তথ্য ও অনলাইন টিকেট পাওয়া যায়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা রুজু পূর্ব আসামিদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ