ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নড়াইল সড়ক বিভাগের কর্মচারীর মৃত্যু

নড়াইল প্রতিনিধি।।

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে নড়াইল সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মচারী রাজু আহম্মেদ(২৮) মারা গেছেন। বৃহস্পতিবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য নড়াইল হতে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। রাজু জেলার লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের ঝিকড়া মধ্যপাড়র সাকায়েত
হোসেনের ছেলে। ৩ মাস আগে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

সড়ক ও জনপথ অধিদপ্তর নড়াইল অফিসসুত্রে জানাগেছে, রাজু আহম্মেদ সড়ক ও জনপথ অধিদপ্তর নড়াইলের সড়ক শ্রমিক পদে কর্মরত ছিলো। কয়েকদিন আগে রাজু জ্বরে আক্রান্ত হন। অসুস্থ্য অবস্থায় তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তির পর পরীক্ষা নিরীক্ষার পর তার শরীরে ডেঙ্গু ধরা পড়ে।

নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাকালে তার অবস্থার কোন উন্নতি হয়নি। অবস্থার আরো অবনতি হওয়ায় বৃহস্পতিবার(৩অক্টোবর) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার সিদ্ধান্ত নেয় তার পরিবারের সদস্যরা। এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেওয়ার পথে দুপুর সাড়ে ১২টার দিকে
তার মৃত্যু হয়।

লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের সদস্য মো: কামাল হোসেন জানান, রাজু ৩মাস আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তার মৃত্যুতে পরিবার, আত্মীয় স্বজন ও এলাকাবাসীল মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার এশার নামাযের পর জানাযার নামাযের পর দাফন সম্পন্ন হয়। জানাযার নামাযে সড়ক বিভাগের কর্মকর্তা, আত্মীয় স্বজন লাকাবাসীসহ গন্যমান্য ব্যক্তিরা অংশগ্রহণ করেন।

একে/অননিউজ24

আরো দেখুনঃ