তিতাসের নারান্দিয়া ইউনিয়নের বিভিন্নস্থানে দেলোয়ার হোসেন পলাশের মতবিনিময়

হালিম সৈকত, কুমিল্লা।

কুমিল্লার তিতাসে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য মু. দেলোয়ার হোসেন পলাশ নারান্দিয়া ইউনিয়নের কয়েকটি গ্রামের জনগণের সাথে কুশল ও মতবিনিময় করেছেন।

৫ জুলাই শুক্রবার বিকালে নেতাকর্মী ও তার সমর্থকদের নিয়ে তিনি কাচারি, সোনাকান্দা, ভাটিবন ও নয়াকান্দির বিভিন্ন রাস্তা, মাদ্রাসা, স্কুল, মসজিদ, ঈদগাহ, খেলার মাঠ ও কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন।

এসময় তিনি সোনাকান্দা কমিউনিটি ক্লিনিকের মাটি ভরাট, সোনাকান্দা প্রাথমিক বিদ্যালয়ের পাঠদানের অনুমোদনে সহায়তা, সোনাকান্দা গ্রামের রাস্তা, সোনাকান্দা দারুল উলুম মাদরাসা ও এতিমখানায় অনুদান, সোনাকান্দা দারুল উলুম জামে মসজিদের ছাদ ঢালাই কাজে সহায়তা প্রদানের আশ্বাস দেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মু. দেলোয়ার হোসেন পলাশ। আরও উপস্থিত ছিলেন, শফিকুল ইসলাম মেম্বার, সাবেক মেম্বার ওয়াহিদুজ্জামান কালা ভূইয়া, মিজানুর রহমান মেম্বার,ভিটিকান্দি ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল্লাহ, আক্তার হোসেন, বিল্লাল হোসেন, শামীম, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম নিরব, মোঃ মনির হোসেন, সোনাকান্দা কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মোঃ সবুজ মিয়া ও আমেরিকান প্রবাসি মোঃ নুরুল ইসলাম প্রমূখ।

আরো দেখুনঃ