ত্রিশাল উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন ডাঃ মাহবুবুর রহমান লিটন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি ।।

ময়মনসিংহের ত্রিশালে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ত্রিশাল উপজেলার ২নং বৈলর ইউনিয়নের পালপাড়া, আয়না খেত,৩নং কাঁঠাল ইউনিয়নের ডুগুলিয়া,কালির বাজার, কানিহারী ইউনিয়নের বাজার সংলগ্ন বালিপাড়া ইউনিয়নের ধলাবাজার এবং বালি পাড়া বাজারে, রামপুর ও বিরামপুর বাজার সংলগ্ন ত্রিশাল পৌরসভার ৯নং ওয়ার্ডের মাঝিপাড়া সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডাঃ মাহবুবুর রহমান লিটন।
(১১অক্টোবর) শুক্রবার বিকেলে ত্রিশাল উপজেলার বিভিন্ন পুজা মন্ডব ঘুরে দেখেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক এনামুল হক ভূঁইয়া,পৌর বিএনপির সভাপতি আলেক চাঁন দেওয়ান,সিনিয়র যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান শামীম, যুগ্ম আহ্বায়ক মনজুরুল ওয়াহেদ নিক্সন, যুগ্ম আহ্বায়ক আনিসুজ্জামান মৃধা,পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন মিলন,যুগ্ম আহ্বায়ক আব্দুল আওয়াল ফরাজী,যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিন উপজেলা মহিলা দলের সভাপতি জাহানারা বেগম,সাধারণ সম্পাদক নাজমা আক্তার প্রমুখ।

তিনি বিভিন্ন মন্দির কমিটির সদস্য দের নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় ও সনাতন ধর্মালম্বীদের শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন।পূজা পালনে যেন ত্রিশালে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকল নেতা কর্মীদের সতর্ক থাকার জন্য আহ্বান জানান। প্রতিটি পূজা মন্ডপে উনার নিজস্ব তহবিল থেকে আর্থিক সহযোগিতা প্রদান করেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ২নং বৈলর ইউনিয়নের কেন্দ্রীয় দুর্গা ও রাধা গোবিন্দ মন্দিরের সভাপতি ডাঃ গোপাল চন্দ্র পাল, সাধারণ সম্পাদক শ্রী দেবেন্দ্র চন্দ্র পাল, সভাপতি জিতেন্দ্র চন্দ্র পাল সাধারণ সম্পাদক উপেন্দ্র চন্দ্র পাল, কাঁঠাল ইউনিয়নের সনাতন সংঘের পুজা কমিটির সভাপতি সঞ্জয় সরকার, সাধারণ সম্পাদক তপন মন্ডল সহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ