দেবীদ্বার পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন সাংবাদিক বাশার

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার দেবীদ্বার পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

শুক্রবার সকাল ১১টায় এলাকার গন্যমান্য ব্যক্তি, সুশিল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকদের নিয়ে উপজেলা নির্বাচন কার্যালয়ে সহকারী রিটানিং কর্মকর্তা মো. আলতাফ হোসেন’র নিকট মনোনয়ন ফরম জমা দেন তিনি।

সাংবাদিক বাশার জানায়, আমি পৌরসভাকে ঢেলে সাজিয়ে টেকসই উন্নয়নের ধারায় দেবীদ্বার পৌরসভাকে একটি আধুনিক বাসযোগ্য ও অবহেলিত সুবিধা বঞ্চিত নাগরিকদের সেবা কেন্দ্র হিসেবে গড়ে তোলার চেষ্টা করব। অনিয়ম, ঘূষ, চাঁদাবাজ, দূর্নীতি, সন্ত্রাস, মাদক, বাল্য বিয়ে-যৌতুক, ইভটিজিং মুক্ত পৌরসভা গঠন করব।

উল্লেখ্য পৌরসভা প্রতিষ্ঠার ২১ বছর পর পৌর নির্বাচনের তফসিল ঘোষণা করা হলে পৌরবাসীর মধ্যে বিপুল উৎসাহ আনন্দ দেখা দেয়। আগামী ১৭ জুলাই পৌর নির্বাচনকে সামনে রেখে যার যার অবস্থান থেকে প্রার্থীতা ঘোষণায় গ্রাম্য সংসদ ‘চা’ষ্টলগুলোতে চলে ভোট ও জয়-পরাজয়ের হিসাব-নিকাশ, সভা-সমাবেশ, র‌্যালী, আলোচনা সভা, পোষ্টারিং, লিফলেট বিতরণ শুরু করেন। ১৮ জুন মনোনয়ন পত্র জমাদানের শেষ তারিখ, বাছাই ১৯ জুন, প্রত্যাহার ২৫ জুন, প্রতীক বরাদ্ধ ২৬ জুন এবং ভোট গ্রহন ১৭ জুলাই।

শুক্রবার দুপুর পর্যন্ত মেয়র পদে ১৫ টি, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১৯ টি, কাউন্সিলর পদে ৮৪টি মনোনয়ন পত্র বিক্রি হলেও শুক্রবার পর্যন্ত মেয়র পদে ১টি, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১ টি, সাধারন কাউন্সিলর পদে ৫ টি জমা পড়েছে।

আরো দেখুনঃ