দেবীদ্বার পৌরসভা নির্বাচনে নৌকা পেলেন প্রভাষক শামীম

দেবীদ্বার প্রতিনিধি
কুমিল্লার দেীবদ্বার পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য প্রভাষক সাইফুল ইসলাম শামীম। শুক্রবার রাতে গণভবনে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় তার প্রার্থীতা চূড়ান্ত করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার ও সাংগঠনিক সম্পাদক দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ।

এদিকে দলীয় মনোনয়ন পাওয়ার সংবাদে রাতেই দেবীদ্বারে আনন্দ মিছিল বের করে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ মেয়র প্রার্থী প্রভাষক সাইফুল ইসলাম শামীমের শতশত কর্মী-সমর্থক। মিছিলটি পৌর সদরের প্রধান সড়ক সমূহ প্রদক্ষিণ করে।

এক প্রতিক্রিয়ায় প্রভাষক সাইফুল ইসলাম শামীম বলেন, আমাকে নৌকা প্রতিক দিয়ে দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার ওপর যে আস্থা রেখেছেন, আমি সে আস্থার মর্যাদা রক্ষায় আপ্রাণ চেষ্টা করব। আমার আশা ও বিশ্বাস, সকল ভেদাভেদ ভুলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে দেবীদ্বারের সকল নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।

উল্লেখ্য প্রতিষ্ঠার ২১ বছর পর আগামী ১৭ জুলাই প্রথমবারের মতো দেবীদ্বার পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৪টি ভোট কেন্দ্রের এ পৌরসভায় ভোটার রয়েছে প্রায় ৪৪ হাজার ৫ শত ৮৭ জন।

আরো দেখুনঃ