ধানখেতে মিলল গৃহবধূর লাশ

লক্ষ্মীপুরে ধানখেত থেকে নুরনাহার বেগম (৩৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের হাতেম আলীর সাকো এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে পরিবারের দাবি তাকে হত্যার করে মরদেহ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

নিহত নুর নাহার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের বালুরটেক এলাকার পান ব্যবসায়ী উলফত মিয়ার স্ত্রী। তাদের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

নিহতের বোন পারভীন বলেন, বুধবার সন্ধ্যার পর থেকে নুর নাহার নিখোঁজ ছিলেন। রাতে বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি। সকালে তার মরদেহটি একটি খেতে পড়ে আছে বলে খবর আসে। তিনি সুদে মানুষকে টাকা ধার দিত। টাকা লেনদেনকে কেন্দ্র করেই কেউ হয়ত তাকে হত্যা করা হয়েছে।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মোতাহের হোসেন বলেন, স্থানীয়রা খেতে মরদেহটি পড়ে থাকতে দেখে। পরে স্বজনরা এসে মরদেহটি শনাক্ত করে। পুলিশ মরদেহটি উদ্ধার করে নিয়ে গেছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, বোরখা পরিহিত অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ