নড়াইলে একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের ইতফার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি

নড়াইলে একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে এতিম, মাদ্রাসা ছাত্র, বুদ্ধিপ্রতিবন্ধী ও দরিদ্র পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। নড়াইল সদর এবং লোহাগড়া উপজেলার বেশ কিছু এলাকায় শতাধিক রোজদারের মাঝে ইফতার বিতরণ করা হয়।

শনিবার (৮ এপ্রিল) বিকেলে লোহাগড়া উপজেলা হান্দলা-বাড়ীভাঙ্গা গোলাম মোস্তফা মাদ্রাসায় সংগঠনের পক্ষ থেকে ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মাদরাসার প্রতিষ্ঠাতা মোঃ আবদুস সাত্তারের সভাপতিত্বে ইফতার ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা নূরুজ্জামান সুমন, প্রতিষ্ঠাতা পরিচালক অনিক ইমাম, পরিচালক মোঃ আবিদুর রহমান আবিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ হাসিব মোল্যা, সহ-কোষাধ্যক্ষ মোঃ সৌরভ, ক্রীড়া সম্পাদক মোঃ নাঈম হাসান, সদস্য আবির হাসান রাহাত, হৃদয়, মাদরাসার মোহতামিম হাফেজ ইয়াসিন আরাফাত, কোষাধ্যক্ষ মোঃ মুনসুর মোল্যা, নলদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোঃ মনিরুল ইসলাম প্রমুখ।

ইফতার মাহফিলের সার্বিক তত্তাবধায়নে ছিলেন সংগঠনের উপদেষ্টা রিফাত সুলতানা বীথি, কবি হাসনা খাতুন সহ উপদেষ্টা মন্ডলীর অন্যান্য সদস্যবৃন্দ।

আলোচনাকালে সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক অনিক ইমাম বলেন, ‘ একটু হাসি স্বেচ্ছাসেবী সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে মানবিক কার্যক্রম চালিয়ে আসছে। স্বাস্থ্য সেবা সহায়তা. রক্তদান, রক্তের গ্রুপিং কার্যক্রম, শিক্ষা সহায়তা, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, অসহায় ও দুঃস্থ্যদের মাঝে পোষাক বিতরণ, রমজমান মাসে ইফতারী বিতরণ সহ বিভিন্ন মানবিক কাজ করে চলেছে। এই গ্রæপের একটি উপদেষ্টা পরিষদ রয়েছে। তাদের পরামর্শ অনুযায়ী কার্যনির্বাহী কমিটির সদস্যরা কাজ করে চলেছে। আগামীতেও সংগঠনটি মানবতার কল্যাণে কাজ করে যাবেন।’

আরো দেখুনঃ