নড়াইলে নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রাইভেটকারে অগ্নিসংযোগ,আহত ৫,স্বর্ণালংকারসহ টাকা লুটের অভিযোগ

নড়াইল প্রতিনিধি।।

নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় সিংগাশোলপুর ইউনিয়নের গোবরা গ্রামে নিউটন গাজীর (৩৮) প্রাইভেটকার পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা।
প্রাইভেট কার পোড়ানোর পাশাপাশি নিউটনের ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ প্রায় এক ভরি স্বর্ণালংকার ও প্রায় এক লাখ টাকা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এছাড়া নিউটন গাজীর বয়োবৃদ্ধ বাবা আবুল হোসেন গাজী (৭০), স্ত্রী নাসরিন আক্তার (৩৫), শিশুপুত্র সাব্বির গাজী (১০) ও ছয়মাস বয়সী আরাব এবং প্রতিবেশি মোহাম্মদ লিটনকে (৪২) মারপিট করে আহত করা হয়েছে। রোববার (২ জুন) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

সিংগাশোলপুর পরিষদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের নেতৃত্বে সংঘবদ্ধ ৫০-৬০জন হামলা ও লুটপাট করেছে বলে ভুক্তভোগীরা অভিযোগ করেন ।
গত ২১ মে নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আনারস প্রতীকের বিজয়ী প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়ার পক্ষে কাজ করেন নিউটন গাজী। এ নির্বাচনে আজিজুর রহমান ভূইঁয়া চেয়ারম্যান নির্বাচিত হন। সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ ঘোড়া প্রতীকের প্রার্থী তোফায়েল মাহমুদ তুফানের পক্ষে কাজ করেন। তুফান নির্বাচনে পরাজিত হন।

ভুক্তভোগী নিউটন গাজীর স্ত্রী নাসরিন জানান, গত রোববার রাত ১২টার পর সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের নেতৃত্বে রাজু বিশ্বাস, রিপন শেখ, মিটুল শেখ, টুটুল শেখ,সামাদ, সোহাগ, অয়ন শেখ, ইমন, জাহিদ, আব্দুর রাজ্জাক, রাশেদ, রবিউল, পিয়াসসহ ৫০-৬০জন লোক তাদের প্রাইভেটকারে অগ্নিসংযোগ করে ভস্মিভূত করেছে। এ সময় নিউটন গাজী বাড়িতে ছিলেন না। এছাড়া প্রতিবেশি মোহাম্মদ লিটনের বাড়িতেও হামলা চালায় প্রতিপক্ষরা। তবে লিটনের বাড়ির গেট ভেঙ্গে ঘরে প্রবেশের চেষ্টা করে ব্যর্থ হয়ে জানাজা ও বাইরের লাইট ভাঙচুর করা হয়।

এদিকে, উজ্জ্বল শেখের নেতৃত্বে গোবরা বাজারে দোকানপাট এবং এলাকার জমি জোরপূর্বক দখলসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে।এসব অভিযোগ অস্বীকার করে সিংগাশোলপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ বলেন, আমি এলাকার বাইরে আছি। ঘটনার সঙ্গে আমি এবং আমার লোকজন জড়িত নয়।
উদ্দেশ্যমূলকভাবে আমাদের নামে অপপ্রচার চালানো হচ্ছে।

নড়াইল সদর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

একে/অননিউজ24

আরো দেখুনঃ