নড়াইলের মল্লিকপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আপন দুই ভাই নিহত অপর ভাই গুরুতর আহত

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের লোহাগড়া উপজেলার চরমল্লিকপুর গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলায় আপন দুইভাই নিহত হয়েছেন। নিহতরা হলেন চরমল্লিকপুর গ্রামের সামাদ শেখের ছেলে মিরান শেখ (৪৫) ও জিয়াউর শেখ (৪০)। এ সময় আহত হয়েছেন নিহতের ভাই ইরান শেখ। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মল্লিকপুর ইউনিয়নের চরমল্লিকপুর গ্রামে এসএম ফেরদৌস ও মাহমুদ খানের লোকজনের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সর্বশেষ মঙ্গলবার বিকালে বিভিন্ন শ্রেণীপেশার লোকজনের উপস্থিতি বিষয়টি নিরসন হয়। বুধবার সকালে মাহমুদ খানের লোকজন অতর্কিতভাবে প্রতিপক্ষ ফেরদৌস পক্ষের সমর্থক আপন তিন ভাই মিরান শেখ, জিয়াউর শেখ ও ইরান শেখের উপর দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে তিনভাই গুরুতর জখম হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে জরুরী বিভাগে কর্তব্যরতি চিকিৎসক মিরান ও জিয়াউরকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত ইরান শেখকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

লোহাগড়া থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য নড়াইল জেলা হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িতদের আটকে জোর চেষ্টা চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরো দেখুনঃ