নানা আয়োজনে বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী পালন

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার দেবীদ্বারে মোহাম্মদপুর আব্দুর রাজ্জাক উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দিনভর নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বর্ণিল সাজে সজ্জিত বিদ্যালয় প্রাঙ্গণ ছিল নবীন আর প্রবীনের পদভারে মুখরিত।

শুক্রবার সকাল ১০ টায় সুদৃশ্য মঞ্চে দেশের নানা প্রান্ত থেকে এসে হাজির হয় এই শিক্ষাঙ্গনের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা।

জাতীয় পতাকা উত্তোলন, পায়রা উড়ানো শেষে একটি সুসজ্জিত র‌্যালী শেষে মঞ্চে শুরু হয় স্মৃতিচারণ ও আলোচনা সভা। বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোঃ আশরাফুল আলমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ উন্মুক্ত বিশ^বিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ।

অন্যান্যের মধ্যে স্মৃতিচারণে অংশ নেন, সুবর্ণ জয়ন্তী উদ্যাপন পরিষদের আহবায়ক মোঃ জামাল হোসেন, মোহাম্মদপুর আব্দুর রাজ্জাক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, মোহাম্মদপুর আব্দুর রাজ্জাক উচ্চদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মো. নজরুল ইসলাম সরকার, মোহাম্মদপুর সেরাজুল হক কলেজ পরিচালনা কমিটির সভাপতি মোঃ এজাজ মাহমুদ, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সরকার, শিক্ষক মোঃ আমির হোসেন, বন্ধু উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এম এ ওয়াদুদ প্রমূখ।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন টিএনটি কলেজ’র প্রভাষক পাপিয়া জান্নাত পলি ও সুবর্ণ জয়ন্তী উদ্যাপন পরিষদের সদস্য সচিব কাচিসাইর ফখরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফরোজ সরকার।

সব শেষে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরো দেখুনঃ