নৌকার প্রার্থী শামিমের ৩২ দফা ইশতেহার ঘোষণা

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি।।
দেবীদ্বার পৌরসভাকে ‘গ্রীণ দেবীদ্বার-ক্লিন দেবীদ্বার’ করার অঙ্গীকার নিয়ে ৩২ দফা উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মোঃ সাইফুল ইসলাম শামীম। সোমবার সকাল ১০টায় স্থানীয় একটি রেস্তোরায় সাংবাদিক সম্মেলনে ওই ইশতেহার ঘোষণা করা হয়।

ইশতেহারে তিনি গতানুগতিকতার বাইরে দীর্ঘ ২২ বছর পর প্রথম নির্বাচনের মধ্য দিয়ে পৌরবাসীকে উন্নত নাগরিক সুবিধা সম্বলিত একটি আধুনিক, মানসম্মত, স্মার্ট পৌরসভা হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করেন। লিখিত ইশতেহারে তিনি উল্লেখ করেন, পৌর এলাকায় ড্রেনেজ ব্যবস্থাকে আধুনিকায়ন, ময়লা অপসারন ও ডাম্পিং এবং মশা দমনে আধুনিক কার্যকর ব্যবস্থা, জন্ম-মৃত্যু নিবন্ধনসহ সকল সেবা ন্যুনতম ফি এর বিনিময়ে আরো দ্রæততার সাথে সম্পন্ন করা, হয়রানি ও বিড়ম্বনা মুক্ত নাগরিক সেবা নিশ্চিত করা। এ ছাড়াও পৌর এলাকার প্রবেশ পথ সমূহে দৃষ্টি নন্দন তোড়ন নির্মাণসহ মুক্তিযুদ্ধের ভাস্কর্য নির্মাণ, পরিত্যক্ত গোমতী নদীতে হাতির ঝিলের আদলে ওয়াকওয়ে ও শিশু পার্ক নির্মাণ, আধুনিক ফায়ার স্টেশন স্থাপন, পরিকল্পিত আবাসিক এলাকা, প্রতি ওয়ার্ডে পাঠাগার, শিশুপার্ক নির্মাণ, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত এবং যাতায়াত, শিক্ষা-চিকিৎসায় একটি মডেল পৌরসভা প্রতিষ্ঠার কথাও বলেন তিনি।

ইশতেহার অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার, উপদেষ্টা এটিএম মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফি উদ্দিন সফি, সহ-সভাপতি একেএম মনিরুজ্জামান মাস্টার, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোসলেহ উদ্দিন মাষ্টার, ছিদ্দিকুর রহমান ভ‚ইয়া, রুহুল আমিন ও লিয়াকত আলী বাবুল প্রমুখ।

আরো দেখুনঃ